Inqilab Logo

রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

পিরোজপুরে কলেজ শিক্ষককে কুপিয়ে আহত

পিরোজপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২২, ৫:৫৮ পিএম

পিরোজপুর সদর উপজেলায় জমি বিরোধের জের ধরে এক কলেজ শিক্ষককে কুপিয়ে আহত করেছে প্রতিপক্ষরা। আহত এ. এইচ. এম. কামরুজ্জামান হাওলাদার সেলিম (৫০) সদর উপজেলার জুজখোলা গ্রামের আলহাজ¦ এম.ডি. খালেক হাওলাদারের পুত্র এবং নাজিরপুর উপজেলার বেঠাকাটা ডিগ্রি কলেজের অধ্যাপক।

আজ সোমবার (২৪ জানুয়ারী) দুপুরে সদর উপজেলার জুজখোলা গ্রামে এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আ. জা. মো: মাসুদুজ্জামান।

আহত সেলিম জানান, দুপুরে প্রতিপক্ষ গিয়াস উদ্দিন হাওলাদার ধান খেতে আল কেটে আমার জমি দখল করে আবাদ করছিলেন। এসময় তাকে বাঁধা দিলে গিয়াস উদ্দিন লোকজন নিয়ে আমাকে কুপিয়ে জখম করেন। পরে স্থানীয়রা আমাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।

পিরোজপুর জেলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. শাহিন হাওলাদার জানান, তাকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছে। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আ. জা. মো: মাসুদুজ্জামান বলেন, অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ