Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কঙ্গনা মনে করেন প্রিয়াঙ্কার হাসি মেকী

প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

অভিনেত্রী কঙ্গনা রানৌত কখনও ঘুরিয়ে পেঁচিয়ে কথা বলেন না। হলিউডের এই একরোখা তারকাটি বিভিন্ন সাক্ষাৎকারে কোনও রকম রাখঢাক না করেই তার মত প্রকাশ করে এসেছেন তাতে কে কী মনে করল তার ধার না ধেরে।
সাম্প্রতিক এক সাক্ষাৎকারে ‘কুইন’ তারকাটি তার এই ধরনের অকপট মন্তব্যের সবচেয়ে ঝাঁঝালোটিই ব্যক্ত করেছেন। সাক্ষাৎকারের এক পর্যায়ে উপস্থাপক নেহা ধুপিয়া ‘সবচেয়ে মেকী হাসির পুরস্কারটি’ তিনি কাকে দেবেন জিজ্ঞাসা করলে তিনি প্রথমে একটি হাসের এবং এর পর উত্তর দেন, “পি সি তোমাকে।” পি সি প্রিয়াঙ্কা চোপড়ার আরেক নাম, তাকে পিগি চপসও বলা হয়ে থাকে।
কঙ্গনা হয়তো মজা করেই এমন মন্তব্য করেছেন। এখন দেখার পালা প্রিয়াঙ্কা কী প্রতিক্রিয়া দেখান। এমনিতেই হৃতিক রোশনের সঙ্গে কঙ্গনার বিবাদ এখনও শেষ হয়নি। ২০০৮ সালে মাধুর ভান্ডারকারের ‘ফ্যাশন’ ফিল্মটিতে একসঙ্গে কাজ করার পর থেকেই তাদের সম্পর্ক বন্ধুত্ব পর্যায়ের।
গত বছর তারা দুজনই ভারতের জাতীয় পুরস্কার পাবার পর যৌথ পার্টি দিয়েছিলেন। কঙ্গনা ‘কুইন’ ফিল্মের জন্য শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার পেয়েছিলেন। অন্য দিকে প্রিয়াঙ্কা ‘মেরি কোম’-এর জন্য একটি বিশেষ সম্মাননা পেয়েছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কঙ্গনা মনে করেন প্রিয়াঙ্কার হাসি মেকী
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ