Inqilab Logo

মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৫ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

রাজশাহীতে পুলিশের অভিযানে অজ্ঞান পার্টির ২ সদস্য গ্রেপ্তার

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২২, ৮:৪১ পিএম

রাজশাহীতে আরএমপি কর্ণহার থানা পুলিশের অভিযানে চেতনা নাশক জুস খাইয়ে মোবাইল ফোন ও ব্যাটারী চালিত ভ্যান ছিনতাইকারি অজ্ঞান পার্টির ২ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার (২৪ জানুয়ারি) অজ্ঞান পার্টির দুই জনকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানান কর্ণহার থানার অফিসার ইনচার্জ ইসমাইল হোসেন ।

পুলিশ জানান, মোঃ শহিদুল ইসলাম নামের এক ভ্যান চালক কে অজ্ঞান পার্টির সদস্যরা গত ২১/১২/২০২১ তারিখ অপহরেণের আগে চেতনানাশক দ্রব্য জুসের সাথে মিশে খাওয়ালে সে অজ্ঞান হয়ে যায়। পরে তার কাছে থাকা মোবাইল ফোন ও ব্যাটারী চালিত ভ্যান ছিনতাই করে নিয়ে যায়।
পরবর্তীতে এ ঘটনায় গত ২২/১২/২০২১ ইং তারিখ শহিদুল ইসলাম থানায় এটি জিডি করেন। জিডি তদন্তককালে উপ-পুলিশ কমিশনার (কাশিয়াডাঙ্গা বিভাগ) সার্বিক দিক নির্দেশনা ও তথ্য প্রযুক্তি ব্যবহার করে কর্ণহার থানার অফিসার ইনচার্জ ইসমাইল হোসেনের নেতৃত্বে দীর্ঘ প্রচেষ্টায় কর্ণহার থানা পুলিশ ঘটনায় জড়িত অজ্ঞান পার্টির সদস্য ১। মোঃ রবিউল ইসলাম @ রুবেল মোল্লা (৪০) কে রাজশাহী শহর ও মোঃ রফিক (৬৫) কে পুঠিয়া থানা এলাকা থেকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত আসামীরা ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেন এবং পলাতক অপর আসামী মোঃ আল-আমিন (৩৪) কে গ্রেপ্তার অভিযান অব্যহত আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেপ্তার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ