Inqilab Logo

রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

সালথায় পল্লী সঞ্চয় ব্যাংক কর্মকর্তার উপর হামলা

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২২, ১০:৪৩ পিএম

ফরিদপুরের সালথা উপজেলায় মো. মাফিকুল ইসলাম (৩২) নামে পল্লী সঞ্চয় ব্যাংকের এক কর্মকর্তার উপর হামলার ঘটনা ঘটেছে। সোমবার (২৪ জানুয়ারি) উপজেলার রামকান্তপুর গ্রামে এ হামলার ঘটনা ঘটে। মাফিকুল পল্লী সঞ্চয় ব্যাংকের সালথা উপজেলা শাখার ফিল্ড অফিসার হিসেবে কর্মরত ও একই উপজেলার খোয়াড় গ্রামের জহুরুল ফকিরের ছেলে বলে জানা যায়।


জানা যায়, মাফিকুল নামের ওই ব্যাংক কর্মকর্তা উপজেলার রামকান্তপুর গ্রামে জসীম তালুকদার (২৬) নামে এক গ্রাহকের কাছে থেকে ব্যাংকটির ঋণ খেলাপীর টাকা আদায় করতে যায়। এসময় কথা-কাটাকাটির এক পর্যায়ে জসীমের বড় ভাই তার উপর অতর্কিত হামলা চালায়। পরে তাকে উদ্ধার করে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসিকুজ্জামান বলেন, এঘটনায় এখনো কোনো অভিযোগ পায়নি। অভিযোগ পেলে তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

ফরিদপুরে পুলিশের সিনিয়র সহকারী পুলিশ সুপার (নগরকান্দা-সালথা) সার্কেল মো. সুমিনুর রহমান বলেন, এব্যাপারে খোঁজ নিয়ে ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফরিদপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ