Inqilab Logo

রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ মুহাররম ১৪৪৪
শিরোনাম

ফুলছড়িতে বিশেষ বরাদ্দের ভিজিএফের চাল পেল দুই হাজার ৯৫৬ পরিবার

প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ফুলছড়ি (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা : গাইবান্ধার ফুলছড়ি উপজেলার উড়িয়া, উদাখালী, গজারিয়া ও ফুলছড়ি ইউনিয়নের বন্যা, নদী ভাঙনে ক্ষতিগ্রস্ত, দুস্থ ও অতি দরিদ্র দুই হাজার ৯৫৬টি পরিবারের মাঝে বিশেষ বরাদ্দের ভিজিএফ কার্ডের চাল বিতরণ করা হয়েছে।
গতকাল (সোমবার) সাবেক ফুলছড়ি উপজেলা পরিষদ চত্বরে ফুলছড়ি ও গজারিয়া ইউনিয়নের দুস্থ পরিবারের মাঝে চাল বিতরণের উদ্বোধন করেন ফুলছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন ফুলছড়ি ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত তদারকি অফিসার ও উপজেলা সমবায় অফিসার আবদুল কাফী সরকার, গজারিয়া ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত তদারকি অফিসার ও উপজেলা সেকেন্ডারী অফিসার নুরে আলম সিদ্দিকী, ফুলছড়ি ইউপি চেয়ারম্যান আবদুল গফুর মÐল, গজারিয়া ইউপি চেয়ারম্যান শামছুল আলম, ইউপি সচিব শাহা আলী, ফুলছড়ি ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা মনোয়ার হোসেনসহ স্থানীয় ইউপি সদস্যবৃন্দ। এছাড়া উদাখালী ইউনিয়নে বিতরণকালে তদারকি অফিসার ও উপজেলা রিসোর্স ইন্সট্রাক্টর মহিদুল হাসান, ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন, সচিব মোয়াজ্জেম হোসেন এবং উড়িয়া ইউনিয়নে তদারকি অফিসার ও উপজেলা পরিসংখ্যান অফিসার আমিরুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসারের প্রতিনিধি মিজানুর রহমান, ইউপি চেয়ারম্যান বদিয়াজ্জামান সরকার, সচিব এসএম আকতারুল ইসলাম, ইউপি সদস্য হায়দার আলী, আবদুল মান্নান প্রমুখ। উপজেলা ত্রাণ দপ্তর সূত্রে জানা গেছে, সেপ্টেম্বর ও অক্টোবর মাসের বরাদ্দ থেকে প্রতিটি পরিবারকে ৪০ কেজি করে ফুলছড়ি ইউনিয়নে ৭৮০টি পরিবারের মাঝে মোট ৩১ দশমিক ২০০ মেট্রিক টন চাল ও উড়িয়া ইউনিয়নে ৬১১টি পরিবারের মাঝে ২৪ দশমিক ৪৪০ মেট্রিক টন চাল এবং সেপ্টেম্বর মাসের বরাদ্দ থেকে ২০ কেজি করে গজারিয়া ইউনিয়নে ৭৭০টি কার্ডের প্রতিটিতে ১৫ দশমিক ৪০০ মেট্রিক টন চাল ও উদাখালী ইউনিয়নের ৭৯৫টি কার্ডের ১৫ দশমিক ৫০০ মেট্রিক টন চাল গতকাল বিতরণ করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুলছড়িতে বিশেষ বরাদ্দের ভিজিএফের চাল পেল দুই হাজার ৯৫৬ পরিবার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ