Inqilab Logo

রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

সেই মিশরীয় ভক্তকে উপহার পাঠালেন শাহরুখ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২২, ১১:১৭ এএম

বলিউড বাদশা শাহরুখ খান। একটা সময় একচেটিয়া রাজত্ব করেছেন বলিউডে। এখনও তার প্রভাব কম নয়। তাই তো তার অনুরাগীও অগণিত, অসংখ্য। দেশ, বিদেশে তার ভক্তের ছড়াছড়ি। ফ্যানেদের ডাকে সাড়াও দেন ‘দিলওয়ালে’। এবার শুধু সাড়াই নয়, অনুরাগীকে পছন্দমতো উপহারও পাঠালেন ‘বাদশা’।

ঘটনাটির সুত্রপাত অশ্বিনী দেশপাণ্ডে নামে এক অধ্যাপকের টুইটকে কেন্দ্র করে। যিনি চলতি মাসে একটি টুইটে মিশর যেতে সাহায্য করা ভ্রমণ সংস্থার কর্মীকে ধন্যবাদ জানান। টুইটে অধ্যাপক লিখেছিলেন, মিশরের ওই ভ্রমণ সংস্থার কর্মীকে প্রযুক্তিগত সমস্যার কারণে টাকা দিতে পারছিলেন না। ভ্রমণ সংস্থার ওই কর্মী অধ্যাপকের টিকেটের ব্যবস্থা করে দেন। তিনি জানিয়ে দেন, শাহরুখ খানের দেশের লোক বলে কথা। তাই আর্থিক লেনদেনের সমস্যায় তার টিকেটের বন্দোবস্ত হবে না, তা হতে পারে না। তাই ভরসা করে তাকে টিকেটের বন্দোবস্ত করে দেন ওই ভ্রমণ সংস্থার কর্মী।

ওই টিকিট নিয়েই মিশরে যান অধ্যাপক। ভ্রমণ সংস্থার কর্মীর সঙ্গে দেখা করেন। টাকাও দেন। একসঙ্গে ছবি তোলেন। তা টুইট করেন। শাহরুখকে ট্যাগ করা ওই টুইটে অধ্যাপক লেখেন, যদি কিং খান মেয়ের নামে অটোগ্রাফ-সহ একটি ছবি পাঠান, তবে ওই ভ্রমণ সংস্থার কর্মী খুব খুশি হবেন।

শাহরুখের সহকারীদের নজরে পড়ে অধ্যাপকের আবেদন। তারপরই শাহরুখ আবেদনে সাড়া দেন। ভ্রমণ সংস্থার কর্মীকে তার পছন্দসই উপহার পাঠান শাহরুখ। শুধু তা-ই নয়, নিজের হাতে লেখা একটি চিঠিও পাঠান তিনি। সেখানে লেখা রয়েছে, ‘ধন্যবাদ আপনাকে আমার সহ-নাগরিকের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার জন্য। আপনার এই দয়ালু ব্যবহারে সবাই মুগ্ধ। আপনার মতো বড়মাপের মানুষ যেন সর্বত্র থাকে, এটাই প্রার্থনা’।



 

Show all comments
  • MR. MANIK BISWAS ২৫ জানুয়ারি, ২০২২, ৪:১৭ পিএম says : 0
    শাহরুখের মতো বড় মাপের মানুষ যেন সর্বত্র থাকে,
    Total Reply(0) Reply
  • Ijaz benhusen ২৬ জানুয়ারি, ২০২২, ১০:৪৯ পিএম says : 0
    The whole world should be proud of that travel agency staff and SRK to set a precedence of humanity. God bless them.Also we must praise the academic to raise the incident to the world. Great lesson to learn.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ