Inqilab Logo

রোববার, ২২ মে ২০২২, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ শাওয়াল ১৪৪৩ হিজরী

শেরপুর জেলা বিএনপির সভাপতি রুবেল করোনায় আক্রান্ত

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২২, ১১:২৮ এএম

শেরপুর জেলা বিএনপির সভাপতি ও শেরপুর-৩ (শ্রীবরদী-ঝিনাইগাতী) আসনের সাবেক সংসদ সদস্য মাহমুদুল হক রুবেল করোনায় আক্রান্ত হয়েছেন। সোমবার (২৫ জানুয়ারি) সকালে ওই তথ্য নিশ্চিত করেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আবু রায়হান রুপন।

দলীয় সূত্রে জানা গেছে, কয়েকদিন থেকে উনার জ্বর থাকাতে গতকাল রোববার (২৩ জানুয়ারি) রাতে তিনি ঢাকার একটি বেসরকারি হাসপাতালে নমুনা পরীক্ষা করান। এতে শেরপুর জেলা বিএনপির সভাপতি রুবেলের করোনা পজিটিভ আসে।

এ ব্যাপারে শেরপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. মোবারক হোসেন বলেন, সারা দেশের ন্যায় শেরপুর জেলাতেও করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে। প্রতিদিন গড়ে ৫০ থেকে ৬০ জন করে করোনা ভাইরাসে আক্রান্ত হচ্ছেন। তাই এখনি স্বাস্থ্যবিধি মেনে চলে সবাইকে সতর্ক থাকতে হবে। বর্তমানে আক্রান্ত রোগীর সংখ্যা ২৩৯ জন। হাসপাতালে চিকিৎসাধীন ২ জন এবং হোম আইসোলেশনে চিকিৎসাধীন ২৩৭ জন। এছাড়া জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৫০৫০ জন। পাশাপাশি এই পর্যন্ত সুস্থ হয়েছে ৪৭১৮ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ