Inqilab Logo

মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৫ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

সপরিবারে করোনায় আক্রান্ত অভিনেত্রী শার্লিন ফারজানা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২২, ১১:৩৬ এএম

সপরিবারে করোনায় আক্রান্ত হলেন অভিনেত্রী শার্লিন ফারজানা। কিছুদিন আগে সাকরাইন উৎসবে পুরান ঢাকা ও কেরানীগঞ্জ গিয়েছিলেন। সেখান থেকে ফেরার পরই করোনায় আক্রান্ত হন তারা। শার্লিনসহ তার স্বামী এহসানুল হক এবং ১৪ মাস বয়সী একমাত্র পুত্র ইয়াসিন হকও আক্রান্ত হন। সেইসাথে তার বাসার ৪ জন হাউজকিপারও এ ভাইরাসে আক্রান্ত হন বলে জানান ‘উনপঞ্চাশ বাতাস’ খ্যাত এ অভিনেত্রী।

শার্লিন ফারজানা বলেন, ‘সাকরাইন উৎসবের সময় কেরানীগঞ্জে একটা খামারে যাওয়ার নিমন্ত্রণ পাই, অনুরোধের সেই ঢেঁকি গিলতে গিয়েই আমরা স্বপরিবারে আক্রান্ত হই। এহসান, তারপর আমার ছেলেও আক্রান্ত হয়েছে। আমার ছেলেটা এখনও অনেক ছোট। তার কিছুটা কষ্ট হয়েছে। জ্বর, ঠান্ডা, কাশি, ব্যাথা ছিলো আমাদের সবারই। তবে এখন জ্বর নেই। কিন্তু শরীর অনেকটাই দুর্বল। চিকিৎসকের পরামর্শ মেনে চলছি। সবার কাছে দোয়া চাই যেন দ্রুত সুস্থ হয়ে উঠতে পারি পরিবার নিয়ে।’

আগামী ২৮ জানুয়ারি পুনরায় কোভিড-১৯ পরীক্ষা করাবেন বলেও জানিয়েছেন শার্লিন ফারজানা।

২০১৯ সালের ২৩ নভেম্বর এহসানুল হকের সঙ্গে পারিবারিক আয়োজনে বিবাহ বন্ধনে আবদ্ধ হন শার্লিন ফারজানা। এর আগে একই বছরের সেপ্টেম্বর মাসে তাদের বাগদান সম্পন হয়েছিল। এরপর ২০২০ সালের ১ নভেম্বর শার্লিনের কোলজুড়ে আসে পুত্রসন্তান, নাম রাখেন ইয়াসিন এহসান।

প্রসঙ্গত, ২০০৮ সালে ‘ইউ গট দ্য লুক’ সুন্দরী প্রতিযোগিতার বিজয়ী হয়ে শোবিজে যাত্রা করেন শার্লিন ফারজানা। এরপর নিয়মিত বিজ্ঞাপন ও নাটকে কাজ করে নজর কাড়েন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ