Inqilab Logo

রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

তুষার খানের শারীরিক অবস্থা অপরিবর্তিত, আছেন অক্সিজেন সাপোর্টে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২২, ৪:১৩ পিএম

জনপ্রিয় অভিনেতা তুষার খান করোনায় আক্রান্ত হয়ে রাজধানীর গ্রীণ লাইফ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ফুসফুসের অধিকাংশ জায়গায় সংক্রামন ছড়িয়ে পড়ায় তিনি স্বাভাবিক অক্সিজেন নিতে পারছেন না। তাই তাকে অক্সিজেন সাপোর্টে রাখা হয়েছে। তবে নতুন করে তার শরীরে আর কোনো জটিলতা দেখা দেয়নি। তার শারীরিক অবস্থা অপরিবর্তিত, চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন তিনি।

মঙ্গলবার দুপুরে (২৫ জানুয়ারি) বিষয়টি গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে অভিনেতা আহসান হাবীব নাসিম বলেন, ‘তুষার ভাইয়ের শারীরিক অবস্থা এখন আগের মতই। তার ফুসফুস ৫০ শতাংশ সংক্রমিত। তবে অক্সিজেনের মাত্রা আগের চেয়ে কিছুটা কমিয়ে দেওয়া হয়েছে। আশা করছি তিনি দ্রুত সুস্থ হয়ে উঠবেন।’

এর আগে গত শনিবার (২২ জানুয়ারি) রাজধানীর গ্রিন লাইফ হাসপাতালে তুষার খানকে ভর্তি করা হয়। বর্তমানে হাসপাতালটির নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসা দেওয়া হচ্ছে তাকে।

প্রায় চার দশক ধরে অভিনয় করে যাচ্ছেন তুষার খান। মঞ্চ, সিনেমা ও নাটক- তিন মাধ্যমেই সমানতালে অভিনয় করে দর্শকদের কাছে গ্রহণযোগ্যতা পেয়েছেন তিনি। ১৯৯২ সাল থেকে পেশাদার অভিনেতা হিসেবে যাত্রা শুরু হয় তার। টিভি নাটকে প্রথম সাড়া ফেলেন ‘ইতিকথা’ নাটকের মাধ্যমে। চাষী নজরুল ইসলাম পরিচালিত ‘আজকের প্রতিবাদ’ সিনেমায় দিয়ে বড় পর্দায়ও তার অভিষেক ঘটে। তবে সাড়া ফেলেন মুহম্মদ হান্নান পরিচালিত সালমান শাহ’র সঙ্গে ‘বিক্ষোভ’ সিনেমায় অভিনয় করে। তিনি সবশেষ অভিনয় করেছেন ‘আগস্ট ১৯৭৫’ সিনেমায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টিভি নাটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ