Inqilab Logo

শুক্রবার, ২০ মে ২০২২, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরী

দীর্ঘদিন পর টেলিভিশন লাইভে আসছেন মিলা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২২, ৪:৩১ পিএম

সম্প্রতি স্টেজে বেশ কয়েকটি কনসার্টে পাওয়া গেছে পপস্টার মিলাকে। তবে টেলিভিশন অনুষ্ঠানে তাকে সেভাবে দেখা যায়নি। এবার তিনি আসছেন টিভি স্টুডিও ফোনোলাইভ কনসার্টে। বাংলাভিশনের ফোনোলাইভ স্টুডিও কনসার্ট ‘মিউজিক ক্লাব’-এ এবারের অতিথি তিনি। এই অনুষ্ঠানের মাধ্যমে দীর্ঘদিন পর টেলিভিশন লাইভে গান পরিবেশনায় আসছেন মিলা।

দীর্ঘদিন পর টেলিভিশন লাইভে গান গাওয়া প্রসঙ্গে কণ্ঠশিল্পী মিলা বলেন, ‘অনেক দিন পর স্টুডিও লাইভ করছি। কতদিন, ঠিক এই মুহূর্তে মনে পড়ছে না। ব্যাক টু ব্যাক ৫-৬টা স্টেজ শো করলাম। আমি সাধারণত টিভিতে শো করি না। স্পেশাল অকেশনে করা হয়। তবে এবার করছি।’

মিলা আরো বললেন, ‘এটাও হয়তো করা হতো না। কারণ, করোনায় আক্রান্ত হয়েছেন আমাদের ড্রামার। তাই এটা ক্যানসেল করতে চেয়েছিলাম। পরে দেখি প্রমো প্রচার হয়ে গেছে। আর প্রচুর রেসপন্স পেলাম। তাই নতুন ড্রামার নাইমকে নিয়ে আগামীকাল (২৬ জানুয়ারি) লাইভে আসছি।’

সরাসরি সম্প্রচারিত এই অনুষ্ঠানে দর্শকরা ফোন করে অতিথির সংগে কথা বলার পাশাপাশি গানের অনুরোধ করতে পারবেন। গানের পাশাপাশি মিলা কথা বলবেন তার জীবনের নানা গুরুত্বপূর্ণ ঘটনা, জানা অজানা তথ্যসহ ভবিষ্যতের পরিকল্পনা নিয়ে।

‘মিউজিক ক্লাব’-এর এই পর্বটি বাংলাভিশনে সম্প্রচারিত হবে বুধবার (২৬ জানুয়ারি) রাত ১১টা ২৫ মিনিটে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মিলা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ