Inqilab Logo

বুধবার, ২৫ মে ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ শাওয়াল ১৪৪৩ হিজরী

শাহবাগে ইয়াবাসহ দুই মাদক কারবারি আটক

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২২, ৫:০৫ পিএম

রাজধানীর শাহবাগ থানা এলাকা থেকে দুই মাদক কারবারিকে আটক করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা মতিঝিল বিভাগ। আটকরা হলেন মো. ফারুক হোসেন ও মো. নাহিদ হাসান। এ সময় তাদের কাছ থেকে ১০ হাজার পিস উদ্ধার করা হয়। সোমবার (২৪ জানুয়ারি) সন্ধ্যায় শাহবাগ থানার প্লানার্স টাওয়ার এলাকায় অভিযান চালিয়ে ইয়াবাসহ তাদের আটক করে সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিম।

গোয়েন্দা মতিঝিল বিভাগের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার শিকদার মো. হাসান ইমাম জানান, কয়েকজন মাদক কারবারি প্লানার্স টাওয়ার সংলগ্ন গলির মুখে ইয়াবা বিক্রি করছে। এমন তথ্য পেয়ে অভিযান চালায় গোয়েন্দা টিম। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় ১০ হাজার পিস ইয়াবাসহ ফারুক ও নাহিদকে আটক করা হয়। তিনি বলেন, গ্রেফতাররা কক্সবাজার থেকে ইয়াবা সংগ্রহ করে ঢাকাসহ এর আশপাশের এলাকায় বিক্রয় করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। গ্রেফতারদের বিরুদ্ধে শাহবাগ থানায় মামলা দায়ের হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ