Inqilab Logo

শুক্রবার, ২০ মে ২০২২, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরী

বাংলাদেশ ফাইন্যান্সের সেবা নেয়া যাবে নগদে

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২২, ৫:৩৪ পিএম

ক্ষুদ্র সঞ্চয়কারীদের আর্থিক সেবাকে আরও সহজ করতে আর্থিক প্রতিষ্ঠান বাংলাদেশ ফাইন্যান্সের সঙ্গে চুক্তি করেছে ডাক বিভাগের মোবাইল ব্যাংকিং সেবা ‘নগদ’। চুক্তির আওতায় এখন থেকে বাংলাদেশ ফাইন্যান্স লিমিটেডের সঙ্গে সঞ্চয় অ্যাকাউন্ট খোলা, আমানত সংগ্রহ, এসএমই ঋণ দেয়া ও ঋণের কিস্তি সংগ্রহসহ ডিজিটাল লেনদেন সংক্রান্ত সেবা নগদের মাধ্যমে নেওয়া যাবে।

সোমবার (২৪ জানুয়ারি) দুপুরে দিলকুশায় বাংলাদেশ ফাইন্যান্স লিমিটেডের প্রধান কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে এ সংক্রান্ত একটি চুক্তি সই হয়। বাংলাদেশ ফাইন্যান্সের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. কায়সার হামিদ এবং নগদের প্রধান নির্বাহী কর্মকর্তা রাহেল আহমেদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষ থেকে চুক্তিতে সই করেন। চুক্তির ফলে এখন থেকে দেশের প্রত্যন্ত অঞ্চলেও বাংলাদেশ ফাইন্যান্সের আর্থিক সেবা পৌঁছে যাবে। নগদের গ্রাহকরা এ সুবিধা পাবেন৷

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ ফাইন্যান্স লিমিটেডের গ্রুপ সিএফও মো. সাজ্জাদুর রহমান ভুঁইয়া, হেড অব অপারেশন্স মো. রফিকুল আমিন, হেড অব বিজনেস ট্রান্সফরমেশন বুদ্ধদেব সরকার, নগদের চিফ মার্কেটিং অফিসার শেখ আমিনুর রহমান, হেড অব বিজনেস সেলস মো. সাইদুর রহমান দিপু, হেড অব ইন্স্যুরেন্স অ্যান্ড এনবিএফআই মো. বায়েজীদসহ অন্যরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নগদ

৭ এপ্রিল, ২০২২
২৮ জানুয়ারি, ২০২২
২৩ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন