Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

পরকীয়ার অভিযোগে স্বামীর গোপনাঙ্গ কেটে নিয়ে পালিয়েছে স্ত্রী

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২২, ৬:২৫ পিএম

রংপুরের মিঠাপুকুরে পরকীয়ার অভিযোগে স্বামীর গোপনাঙ্গ কেটে নিয়ে পালিয়ে গেছে স্ত্রী। পরে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, মিঠাপুকুর উপজেলার শিমুল পাড়া গ্রামের ফুলবাবু ওরফে ফুলু মিয়ার ছেলে সোলায়মান মিয়া ট্রাক ড্রাইভারের সহকারী (হেলপার) হিসেবে কাজ করেন। প্রায় ৩ বছর পূর্বে মাগুরা জেলার রাহেনা বেগম নামে এক নারীর সঙ্গে মোবাইল ফোনে সম্পর্ক গড়ে উঠে সোলায়মানের। দুই বছর আগে ওই নারীকে বিয়ে করেন সোলায়মান।

বিয়ের এক বছর পর সোলায়মান তার স্ত্রী রাহেনা বেগমকে গ্রামের বাড়ি মিঠাপুকুরে নিয়ে এসে সংসার শুরু করেন। স¤প্রতি সোলাইমানের স্ত্রী রাহেনা বেগম অভিযোগ তোলেন তার স্বামী পরকীয়ায় জড়িয়ে পড়েছে। এ নিয়ে তাদের মধ্যে প্রায়ই ঝগড়া হতো।

সোমবার (২৪ জানুয়ারি) রাতে খাওয়া শেষে তারা ঘুমিয়ে পড়েন। রাত আনুমানিক আড়াইটার দিকে স্ত্রী রাহেনা বেগম তার স্বামী সোলায়মান মিয়ার বিশেষ অঙ্গ কেটে নিয়ে পালিয়ে যান। পরে তার চিৎকারে লোকজন এসে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

পালিয়ে যাওয়ার সময় রাহেনা বেগম একটি চিঠি লিখে রেখে গেছেন। সেখানে তার পূর্বের সংসার ভাঙ্গার জন্য বর্তমান স্বামী সোলায়মানকে দায়ী করেছেন।

মিঠাপুকুর থানার ওসি মোস্তাফিজার রহমান জানিয়েছেন, ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। পলাতক স্ত্রী রাহেনা বেগমকে গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রংপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ