Inqilab Logo

বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরী

শাবি শিক্ষার্থীদের আন্দোলনে সংহতি প্রকাশ করে সিলেটে এনডিএফয়ের মিছিল সমাবেশ

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২২, ৬:৫৬ পিএম

শাহজালাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের আন্দোলনের সাথে সংহতি প্রকাশ করে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জাতীয় গণতান্ত্রিক ফ্রন্ট (এনডিএফ) সিলেট শাখা। আজ মঙ্গলবার বিকেল ৫টায় সুরমা মার্কেটস্থ জেলা কার্যালয় থেকে মিছিল শুরু হয়ে নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে সিলেট কেন্দ্রীয় শহিদ মিনারে সমাবেশ অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন এনডিএফ সিলেট জেলা শাখার সভাপতি এডভোকেট কুমার চন্দ্র রায়। সভায় বক্তারা বলেন, বিশ্ববিদ্যালয়ের চেতনার সাথে মুক্তবুদ্ধি চর্চা, স্বাধীন মতপ্রকাশ ও আধুনিক জ্ঞান বিজ্ঞান সৃষ্টির ধারণা জড়িত। কিন্তু বাংলাদেশর প্রচলিত স্বৈরাচারী রাষ্ট্রকাঠামোর মধ্যে মুক্তবুদ্ধি চর্চার সুযোগ সম্ভব নয়।

জাতীয় গণতান্ত্রিক ফ্রন্ট সিলেট জেলা শাখার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শাহীন আলমের পরিচালনায় বক্তব্য রাখেন বাংলাদেশ ট্রেড ইউনিয়ন সংঘ সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ ছাদেক মিয়া, জাতীয় গণতান্ত্রিক ফ্রন্ট সিলেট জেলা শাখার দপ্তর সম্পাদক রমজান আলী পটু, জাতীয় গণতান্ত্রিক ফ্রন্ট শাহপরান থানা কমিটির সভাপতি মোঃ খোকন আহমদ, জাতীয় ছাত্রদল শাহজালাল বিশ্ববিদ্যালয় শাখার সহসভাপতি রুপেল চাকমা, সাধারণ সম্পাদক ওসমান গনি, সিলেট জেলা শাখার অন্যতম নেতা শুভ আজাদ শান্ত, সিলেট জেলা প্রেস শ্রমিক সংঘর সভাপতি আবুল কালাম আজাদ সরকার, সিলেট জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন এর সাধারণ সম্পাদক আনছার আলী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ