Inqilab Logo

শুক্রবার, ২০ মে ২০২২, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

মণিরামপুরে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২২, ৭:১৬ পিএম

যশোরের মণিরামপুরে হোসনেয়ারা খাতুন (২৪) নামের এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার হয়েছে। মঙ্গলবার (২৫ জানুয়ারি) বিকালে থানা পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানোর উদ্দেশে হেফাজতে নিয়েছে। পারিবারিক কলহের জেরে তিনি আত্মহত্যা করেছেন বলে দাবি স্বজনদের।

হোসনেয়ারা উপজেলার দেবিদাসপুর মাঝের পাড়ার আবুল কালাম আজাদের স্ত্রী। এ দম্পতির পাঁচ বছরের একটি ছেলে সন্তান রয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

পুলিশ জানায়, মঙ্গলবার সকালে পারিবারিক কলহের জেরে অভিমান করে নিজ ঘরের আড়ার সাথে ওড়না জড়িয়ে গলায় ফাঁস দেন হোসনেয়ারা। বেলা সাড়ে ১০টার দিকে প্রতিবেশী এক গৃহবধূ হোসনেয়ারাকে ঝুলতে দেখে চিৎকার দেন। পরে স্বজনরা তার মরদেহ নামিয়ে আনেন।

মণিরামপুর থানার এসআই সোমেন বিশ্বাস বলেন, প্রাথমিক ধারণা করা হচ্ছে অভিমান করে হোসনেয়ারা আত্মহত্যা করেছে। মরদেহ আমরা হেফাজতে নিয়েছি। ময়নাতদন্তের জন্য যশোর সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে।

মণিরামপুর থানার পরিদর্শক (তদন্ত) মাহবুবুর রহমান অপমৃত্যু মামলা হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ