Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

শাবির আন্দোলনে অর্থ যোগানের অভিযোগ আটক ৫ জন এখন জিজ্ঞাসাবাদে

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২২, ৭:২৯ পিএম

সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্র আন্দোলনে অর্থ জোগানের অভিযোগে ঢাকায় শাবিপ্রবি'র সাবেক পাঁচ শিক্ষার্থীকে আটকের পর এখন সিলেটে তাদের জিজ্ঞাসাবাদে করছে পুলিশ। আজ মঙ্গলবার (২২ জানুয়ারি) বিকাল ৫টার দিকে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) একটি দল সিলেটে নিয়ে আসে তাদের।

বিষয়টি সন্ধ্যা নিশ্চিত করেন সিলেট মেট্রোপলিটন পুলিশ (এসএমপি) কমিশনার নিশারুল আরিফ বলেন, আটককৃত ৫ জন এখন জালালাবাদ থানায় রয়েছেন। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে তাদের। শাবি উপাচার্যের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদেরও চলমান আন্দোলনে অর্থ জোগান দিচ্ছেন তারা - এমন অভিযোগ রয়েছে তাদের বিরুদ্ধে।

নিশারুল আরিফ বলেন, আজ মঙ্গলবার বিকেল ৫টার দিকে হস্তান্তর করা হয়েছে ওই পাঁচজনকে। তবে ওই পাঁচজনের বাড়ি সিলেটে নয়। আটককৃতরা হলেন- টাঙ্গাইল জেলার সখিপুর দারিপাকা গ্রামের মতিয়ার রহমান খানের পূত্র হাবিবুর রহমান খান (২৬), বগুড়া জেলার শিবগঞ্জ থানাধীন লক্ষ্মীকোলা গ্রামের মুইন উদ্দিনের পূত্র রেজা নুর মুইন (৩১), খুলনা জেলার সোনাডাঙ্গার মিজানুর রহমানের পূত্র এএফএম নাজমুল সাকিব (৩২), ঢাকা মিরপুরের মাজার রোডের জব্বার হাউসিং বি-ব্লকের ১৭/৩ বাসার এ কে এম মোশাররফের পূত্র এ কে এম মারুফ হোসেন (২৭) ও কুমিল্লা জেলার মুরাদনগর থানাধীন নিয়ামতপুর গ্রামের সাদিকুল ইসলামের পূত্র ফয়সল আহমেদ (২৭)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ