Inqilab Logo

মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৫ শাওয়াল ১৪৪৩ হিজরী

আমাকে নিয়ে কেউ চিন্তা করবেন না : ড. মাহাথির মোহাম্মদ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২২, ৭:৩৬ পিএম | আপডেট : ৮:১৮ পিএম, ২৫ জানুয়ারি, ২০২২

মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী ড. মাহাথির মোহাম্মদ জনসাধারণকে তার স্বাস্থ্য নিয়ে চিন্তা না করার আহ্বান জানিযেছেন। আজ ড. মাহাথির মোহাম্মদের মেয়ে মেরিনা মাহাথির তার বাবার পক্ষে এই কথা জানান। এক বিবৃতিতে তিনি বলেন, গত ২৪ ঘণ্টায় লাংকাউই এমপির অবস্থার উন্নতি হয়েছে এবং তিনি ন্যাশনাল হার্ট ইনস্টিটিউটে (আইজেএন) চিকিৎসা চালিয়ে যাবেন।

“তার ক্ষুধা বেড়েছে এবং তিনি আইজেএন-এ তার পাশে থাকা পরিবারের সদস্যদের সাথে মজা করতে পেরেছিলেন। জনসাধারণ এমনকি বিদেশি নেতাদের কাছ থেকেও তাকে শুভেচ্ছা জানানো হয়েছিল। "মাহাথির এবং আমাদের পরিবার মুগ্ধ এবং তার দ্রুত সুস্থতার জন্য প্রার্থনা করার জন্য সকলকে ধন্যবাদ । মেরিনা যোগ করেছেন, যে আইজেএন এখনও পরিবারের সদস্যদের ছাড়া কাউকে পেজুয়াং চেয়ারম্যানের সাথে দেখা করার অনুমতি দিচ্ছে না।

মাহাথির বর্তমানে আইজেএন এর করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ওয়ার্ডে রয়েছেন। ডিসেম্বরের পর থেকে এটি আইজেএন-এ তার তৃতীয় ভর্তি। ডিসেম্বরে তার সম্পূর্ণ মেডিকেল চেক আপ করা হয়েছিল এবং আরও পর্যবেক্ষণের জন্য তাকে ছয় দিনের জন্য রাখা হয়েছিল। এই মাসের শুরুতে, তিনি একটি নির্বাচনী পদ্ধতির জন্য আইজেএন -এ ফিরে আসেন। মাহাথিরের হার্টের সমস্যার ইতিহাস রয়েছে, ১৯৮৯ এবং ২০০৭ সালে দুটি হার্ট বাইপাস সার্জারি করা হয়েছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ