Inqilab Logo

রোববার, ২২ মে ২০২২, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ শাওয়াল ১৪৪৩ হিজরী

অরক্ষিত রেলক্রসিংয়ে নির্মাণ হচ্ছে গেট

চাঁপাইনবাবগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২২, ৮:২৮ পিএম

চাঁপাইনবাবগঞ্জে অরক্ষিত রেলক্রসিংগুলোতে নির্মাণ হচ্ছে রেলগেট। গতকাল মঙ্গলবার দুপুরে রেলগেটগুলোতে কাজ করতে দেখা গেছে। মোট ২টি অরক্ষিত স্থানে রেলগেট নির্মাণ করা হচ্ছে।

গত সোমবার সকালে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার আলীনগরের হাজির মোড়ে রেল দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ৩ জন নিহত হন। চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর রাজু আহমেদ জানান, গতকাল সকালে রেল দুর্ঘটনায় ৩ জন নিহত হয়। এর মধ্যে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ২জন বাসিন্দা। রেলক্রসিং এর জাগায়টি অরক্ষিত হওয়ায় দুর্ঘটনা ঘটে।
তিনি আরও বলেন, অরক্ষিত রেল ক্রসিংগুলোতে গেট না থাকায় চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার উদ্বোগে নির্মাণ করা হচ্ছে। যতদিন রেলকতৃপক্ষ না রেলগেট নির্মাণ করছে, ততোদিন চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার এ রেল গেটের দেখভাল করবে। পৌরসভার মেয়র মোখলেসুর রহমান জানান, অরক্ষিত রেলক্রসিংয়ে গেট না থাকায় প্রায় প্রতিনিয়ত ঘটছে দুর্ঘটনা। যেহেতু ওই সব এলাকা চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার অধীনে। তাই পৌরসভার ৩ নং ওয়ার্ডের হাজির মোড়, ১ নং ওয়ার্ডের বিদিরপুর মোড়ে অরক্ষিত রেলক্রসিংগুলোতে রেলগেট নির্মাণ করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ