Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আড়াইহাজারে হামলা-ভাঙচুর লুটপাট

একই পরিবারের আহত ৩

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২২, ১২:০৪ এএম

আড়াইহাজারে হামলায় একই পরিবারের ৩ জন আহত হয়েছে। এই সময় ভাঙচুর করা হয়েছে ঘরবাড়ি। গত ২৩ জানুয়ারি উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের হাজিরটেক গ্রামে এই ঘটনা ঘটলেও গতকাল মঙ্গলবার থানায় অভিযোগ দায়ের করেছন।
জানা গেছে, পূর্ব শক্রতার জের ধরে ঘটনার দিন সন্ধ্যায় হাজিরটেক গ্রামের কাইয়ুম, বাহার আলী. কবিরসহ ১৪/১৫ জন লোক একই গ্রামের হানিফের বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর করে। এই সময় বাধাঁ দিলে গেলে হানিফ (৪৫), তার স্ত্রী মিনারা বেগম (৪০) ও তার কলেজ পড়ুয়া ছেলে মাহফুজুল হককে কুপিয়ে ও পিটিয়ে আহত করে। এই মধ্যে হানিফ ডান হাত ও তার ছেলে মাহফুজুল হকে বাম হাত ভেঙে গুড়িয়ে দেয়। তাদের মধ্যে হানিফ ও মাহফুজুল হককে ঢাকা মেডিকেল কলে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
হানিফ অভিযোগ করেন, বিভিন্ন কারণে কাইয়ুম বাহিনী আমার নিকট চাঁদা দাবি করে। দিতে অস্বীকার করলে হামলা চালানো হয়।
এই ব্যাপারে গতকাল মঙ্গলবার দুপুরে আড়াইহাজার থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। আড়াইহাজার থানার ওসি আনিচুর রহমান মোল্লা জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ