Inqilab Logo

মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৫ শাওয়াল ১৪৪৩ হিজরী

নাম পাল্টেও শেষ রক্ষা হলো না ‘ধর্ষকের’

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২২, ১২:০১ এএম

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলায় প্রতিবেশি শিশুকে ধর্ষণের পর পাঁচ বছর ধরে পালিয়ে থাকা এক আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব। র‌্যাব জানায়, ঘটনার পর মো. শিপন (২৭) বাড়ি ছেড়ে পালিয়ে নাম পাল্টে চট্টগ্রামের বিভিন্ন এলাকায় আত্মগোপনে থাকে। পলাতক অবস্থায় সিএনজি অটোরিকশা চালাত সে। গ্রেফতার মো. শিপন চন্দনাইশ উপজেলার কেশুয়া গ্রামের মো. সেলিমের ছেলে। সোমবার রাতে আনোয়ারার চাতরী চৌমুহনী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
২০১৭ সালের ১৮ ফেব্রæয়ারি পাঁচ বছর বয়সী প্রতিবেশি শিশুকে ফুসলিয়ে নিজের ঘরে নিয়ে ধর্ষণের অভিযোগে শিপনের বিরুদ্ধে চন্দনাইশ থানায় মামলা করা হয়েছিল।
ধর্ষণের পর শিশুটি অসুস্থ হয়ে পড়লে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছিল। এরপর শিশুটির মা বাদী হয়ে মামলা করেন। ঘটনার পর শিপন এলাকা ছেড়ে পালিয়ে যায়। চট্টগ্রামের বিভিন্ন উপজেলায় গিয়ে সে আত্মগোপন করে থাকে। শিপনের বিরুদ্ধে দায়ের হওয়া মামলাটি চট্টগ্রামের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে বিচারাধীন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ