Inqilab Logo

মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৫ শাওয়াল ১৪৪৩ হিজরী

রাঙামাটিতে শপথ অনুষ্ঠান শেষে ৪ ইউপি চেয়ারম্যান গ্রেফতার

স্টাফ রিপোর্টার, রাঙামাটি থেকে : | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২২, ১২:০১ এএম

রাঙামাটিতে শপথ অনুষ্ঠান থেকে আটক হলেন চার ইউপি চেয়ার‌্যান। গতকাল মঙ্গলবার বিকেল সাড়ে ৩টায় রাঙামাটি জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষ থেকে বের হওয়ার পর পুলিশ তাদের আটক করে। আটককৃতরা হলেন, সদর উপজেলার কুতুকছড়ি ইউনিয়নের কানন কুসুম চাকমা, নানিয়ারচর উপজেলার সাবেক্ষং ইউনিয়নের সুপন চাকমা, ঘিলাছড়ি ইউনিয়নের অমল কান্তি চাকমা ও বুড়িঘাট ইউনিয়নের প্রমোদ খীসা।
পুলিশ সুপার মীর মোদ্দাচ্ছের হোসেন জানান, আটক ৪ ইউপি চেয়ারম্যান নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান এডভোকেট শক্তিমান চাকমা হত্যা, গণতান্ত্রিক ইউপিডিএফ নেতা বর্মা হত্যা, নানিয়ারচরের কালুময় চাকমা হত্যা মামলার আসামি। আটক চার জনই একাধিক হত্যা মামলায় ওয়ারেন্টভুক্ত বলে জানায় পুলিশ।
এর আগে জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে ৪র্থ ধাপের নির্বাচনে রাঙামাটি সদর ও নানিয়ারচর উপজেলার ১০ ইউপির নির্বাচিত চেয়ারম্যানকে শপথ পাঠ করান জেলা প্রশাসক মো মিজানুর রহমান। এ সময় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. মামুন, সদর উপজেলা নির্বাহী অফিসার নাজমা বিনতে আমিনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। আটক ৪ চেয়ারম্যানকে বিকেলে রাঙামাটি জেলা ও দায়রাজজ আদালতে তোলা হয়। সন্ধ্যা সাড়ে ৬টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত আটক চারজন আদালতে ছিলেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ