Inqilab Logo

রোববার, ২২ মে ২০২২, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ শাওয়াল ১৪৪৩ হিজরী

টি-টোয়েন্টিতে টেস্ট ব্যাটিং!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২২, ১২:০১ এএম

টি-টোয়েন্টিতে কোন ব্যাটসম্যান ১০০ স্ট্রাইকরেটে ব্যাট করলে সেটাকে বলা হয় মন্থরতম ইনিংস। উইকেট মন্থর ঘরানার হলে হয়ত ১২০ স্ট্রাইকরেট মাননসই। তার নিচে সেট দলের চাহিদা মেটে না। কিন্তু তাই বলে অন্তত ২০ বলের বেশি খেলা কোন ব্যাটসম্যানের কেবল ৫০ স্ট্রাইকরেটে ব্যাট করা বেশ বিস্ময়ের। মিনিস্টার য়াকার নাঈম শেখ খেলে ফেলেছেন তেমন এক শম্বুক গতির ইনিংস।
মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে দিনের ম্যাচে গতকালও উইকেট ছিল মন্থর। কিন্তু সেই উইকেটে মানিয়ে রান করা যাবেই না, এমন অবস্থা ছিল না। কিন্তু সিলেট সানরাইজার্সের বিপক্ষে মিনিস্টার গ্রæপ ঢাকা করে কেবল ১০০ রান। তিন নম্বরে নেমে জাতীয় দলের টি-টোয়েন্টি ওপেনার নাঈম করেছেন ৩০ বলে ১৫ রান। তার স্ট্রাইকরেট ছিল কেবল ৫০। পুরো ইনিংসে নাঈম কোন বাউন্ডারি মারতে পারেননি। দুই-একবার ছাড়া তাকে বাউন্ডারি মারার তেমন চেষ্টাও করতে দেখা যায়নি। নিয়েছেন ১৫টি সিঙ্গেল, বাকি ১৫টি ডট বল



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন