Inqilab Logo

মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৫ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

বিপিএল টুকিটাকি নাগ অপু এবার ‘পুষ্পা’

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২২, ১২:০০ এএম

আগে উইকেট নিয়েই নাগিন নাচ দেখাতেন বাঁহাতি স্পিনার নাজমুল ইসলাম অপু। এবারের বিপিএলে উইকেট পাওয়ার পর তার উদযাপনে এসেছে ভিন্নতা। মিনিস্টার ঢাকাকে বিধ্বস্ত করার দিনে সিলেট সানরাইজার্সের অপু জানালেন তার নতুন উদযাপনের পেছনের গল্প।
গতকাল ঢাকাকে ধসিয়ে দিতে ৪ ওভার বল করে মাত্র ১৮ রানে ৪ শিকার ধরেন অপু। প্রতিটি উইকেট পেয়েই ঘাড়ের এক পাশ উঁচু করে নাচতে দেখা যায় অপুকে। যা মিল আছে স¤প্রতি মুক্তি পাওয়া আলোচিত তেলেগু ক্রাইম ফিকশন সিনেমা ‘পুষ্পা-দ্য রাইজ’ এর নায়কের নাচের ভঙ্গিমার সঙ্গে। তবে তার সঙ্গে অবশ্য একটু মিশ্রণ ঘটিয়েছেন অপু। ঘাড় উঁচু করার পাশাপাশি এক হাত দিয়ে তার ট্রেডমার্ক নাগিন ভঙ্গিও বহাল রেখেছেন। ম্যাচ শেষে জানালেন এই উদযাপন পুষ্পার চ্যালেঞ্জ নেওয়া মানসিকতা থেকে অনুপ্রাণিত, ‘পুষ্পা মুভিটা দেখেছিলাম। ও সব সময় চ্যালেঞ্জ নিতে পছন্দ করে, আমিও চ্যালেঞ্জ নিতে পছন্দ করি। ক্রিকেট খেলাটাই এমন প্রত্যেক মুহুর্তে চ্যালেঞ্জ নিতে হয়। এজন্য নাগিনের সঙ্গে এটা যুক্ত করে নিয়েছি।’

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ