Inqilab Logo

মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৫ শাওয়াল ১৪৪৩ হিজরী

সবার আগে চট্টগ্রামে চ্যালেঞ্জার্স

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২২, ১২:০০ এএম

ঢাকা প্রথম পর্ব শেষে বিপিএল চট্টগ্রাম পর্বের খেলা শুরু হচ্ছে আগামী ২৮ জানুয়ারি থেকে। চট্টগ্রাম জহুর আহমদ চৌধুরী বিভাগীয় স্টেডিয়ামে প্রতিদিন দুটি করে ম্যাচ অনুষ্ঠিত হবে। সর্বমোট আটটি খেলা হবে এখানে। প্রথম দল হিসাবে গতকাল বন্দর নগরীতে পৌঁছেছে স্বাগতিক চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। বিপিএলে আজ ও কাল কোনো খেলা নেই। এই দু’দিনেই অংশগ্রহণকারী বাকি দলগুলো এসে পৌঁছবে চট্টগ্রামে। ঢাকায় তিন ম্যাচ খেলে দুই জয় ও এক হার নিয়ে ভাল অবস্থানে আছে মিরাজের দল। সাগরিকায় স্বাগতিক হিসেবে তারা এ ভেন্যুতে খেলবে চারটি ম্যাচ।
সিডিউল অনুযায়ী কয়েকটি দল জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামে অনুশীলন করার কথা রয়েছে। তার মধ্যে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স সকাল সাড়ে ৯টায় অনুশীলন করবে। করোনার কারণে এবারের বিপিএল দর্শকশূন্য থাকছে। যদিও মাঠের প্রাণ ফেরাতে তড়িঘড়ি করে গ্যালারীর চেয়ারগুলো সংস্কার করা হয়েছিল। বসানো হয়েছে নতুন চেয়ার। প্যাভিলিয়ন ভবনের বিকল লিফট সরিয়ে বসানো হয়েছে নতুন লিফট।
বিসিবির পরিচালক নির্বাচিত হওয়ার পর মিডিয়া কমিটির চেয়ারম্যানের দায়িত্ব পাওয়া তানভীর আহমেদ টিটু চট্টগ্রাম ভেন্যু পরিদর্শন করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্টগ্রামে চ্যালেঞ্জার্স
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ