Inqilab Logo

মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৫ শাওয়াল ১৪৪৩ হিজরী

কক্সবাজার বিমানবন্দরে ইউএস-বাংলার দুই কর্মকর্তা বরখাস্ত

কার্গো বহনে অনিয়ম

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২২, ১০:৫১ এএম

কক্সবাজার বিমানবন্দরে কার্গো মালামাল বহনে অনিয়মের অভিযোগে দুই কর্মকর্তাকে বরখাস্ত করেছে ইউএসবাংলা এয়ারলাইন্স কর্তৃপক্ষ। অতিরিক্ত কার্গো বহনের তথ্য গোপন করে অর্থ আত্মসাতের কারণে তাদের বরখাস্ত করা হয়েছে বলে জানা গেছে।

মঙ্গলবার রাতে এসব তথ্য নিশ্চিত করেছেন কক্সবাজার বিমানবন্দরের নাম প্রকাশে অনিচ্ছুক সিনিয়র এক কর্মকর্তা।
বরখাস্ত হওয়া কর্মকর্তারা হলেন- সহকারী ব্যবস্থাপক নকিবুর সাত্তার ও নির্বাহী কিশোর কুমার দাশ।

নাম প্রকাশে অনিচ্ছুক বিমানবন্দরের ওই কর্মকর্তা জানান, ইউএসবাংলা এয়ারলাইন্সে কার্গো পরিবহনের নিয়ম হচ্ছে ২০ কেজি করে। কিন্তু এ দুই কর্মকর্তার যোগসজসে নিয়মের চেয়ে বেশী কার্গো পরিবহণ করা হতো। যার তথ্য মালিক পক্ষের কাছে গোপন রাখে নকিব ও কিশোর। পরবর্তীতে অভিযোগের প্রাথমিক সত্যতা পাওয়ায় মঙ্গলবার তাদের বরখাস্ত করে ইউএসবাংলা কর্তৃপক্ষ।

অভিযুক্ত নকিবের অফিসিয়াল নাম্বারে ফোন করা হলে নবনিযুক্ত কর্মকর্তা এরশাদ ফোন রিসিভ করেন। এবিষয়ে জানতে চাইলে তিনি সঠিক তথ্য জানেন না দাবি করে জনসংযোগ বিভাগে কথা বলার পরামর্শ দেন।

এবিষয়ে জানতে ইউএসবাংলা এয়ারলাইন্সের মহা-ব্যবস্থাপক (জনসংযোগ) কামরুল ইসলামের মুঠোফোনে একাধিকবার চেষ্টা করলেও তিনি কল রিসিভ করেননি।

বরখাস্ত হওয়া নকিবের ব্যাক্তিগত নাম্বারে ফোন দিলেও তিনি রিসিভ করেননি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বরখাস্ত

৬ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ