Inqilab Logo

সোমবার, ১৬ মে ২০২২, ০২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৪ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় নিহত-১, আহত-১

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২২, ১১:২৭ এএম

ফরিদপুর কোতয়ালী থানার লেকপাড় শিশু সদনের সামনে ট্রাক ও মটর সাইকেলর মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্হানে মোটরসাইকেল চালক নিহত ও আরোহী গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে।মঙ্গলবার,,(২৫ জানুয়ারী) রাতে এই হতাহতের ঘটনা ঘটে।

নিহতের নাম মোঃ ফারহান(২৫) @ ফাহিম, পিতাঃ মৃত মুজিবুর রহমান এবং অপর আরোহী মোঃ আকাশ (২০) সর্ব সাং সিএন্ডবি ক‌লোনী, কমলাপুর, থানা কোতয়ালী, জেলা ফ‌রিদপুর।

জানাযায়,মঙ্গলবার,(২৫ জানুয়ারী) রাতে টেপাখোলা লেকপাড় এলাকায় ট্রাকের চাকার তলে পিষ্ট ঘটনাস্হানে মারা যায় ফাহিম। আহত হয় ফাহিমের বন্ধু মোঃ আকাশ, উভয়ের বাড়ী সদর থানার কমলাপুর সিএন্ডবি কলোনি এলাকায়।

সড়ক দুর্ঘনায় আকাশের একটি হাত ভেঙ্গে গেলে তাকেও ফরিদপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত ফাহিম ও আকাশ এক সাথে এফজেড মোটর সাই‌কেল নং মাদারীপুর- ল- ১১ ২৭৪৬ যো‌গে সিএন্ড‌বি ঘাট যাওয়ার প‌থে বিপরীতগামী অজ্ঞাত নামা একটি চাপা দিলে চালক নিহত এবং আরোহী আহত হন।

লাশ ও মোটর সাই‌কেল কোতয়ালী থানা পু‌লিশের হেফাজ‌তে আ‌ছে। ঘাতক ট্রা‌কের সন্ধান পাওয়া যায়‌নি।

উল্লেখ্য, নিহত ফাহিম, কোতয়ালী থানা ও কোর্ট পুলিশ হাবিলদার মরহুম মুজিবর রহমানের ছোট ছেলে ও (কোতয়ালী থানার সাবেক পুলিশ ড্রাইবার) মোঃ ফারুকের আপন ছোট ভাই।

প্রসঙ্গতঃ নিহত ফাহিমের বাবা পুলিশ হাবিলদার মুজিবর ২০২০ সালে বার্ধক্যজনিত কারনে মারাযায় এবং মা ২০২১ সালে স্ট্রোক জনিত কারনে মারা যান।
এখন বেঁচে আছেন ফাহিমরে বড় ভাই পুলিশ সদস্য ফারুক এবং মেঝ বোন তানিয়া নিঃসন্তান। বাবা- মা মারা যাবার পর থেকে ফাহিমকে বুকে ধরে সন্তান আদরে লালন করে জীবন কাটান সৌদি প্রবাসীর স্ত্রী তানিয়া বেগম। ছোট ভাই হারিয়ে এখন পাগল প্রায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ