Inqilab Logo

রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

গৌরীপুরে সরকারী রাস্তা দখলের চেষ্টা, ইউএনওসহ থানায় অভিযোগ

গৌরীপুর প্রতিনিধি | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২২, ২:৪১ পিএম

ময়মনসিংহে গৌরীপুরে সরকারী রাস্তা দখল করে নিজ সম্পত্তি সাথে গাছ লাগানো,কড়ের স্তুপ মজুদ দিয়ে জনসাধারনের চলাচলে বাধা সৃষ্টি করার পায়তাঁরা করছে।
এসময় প্রতিবেশী বাধা দিলে তার উপর হামলা চালায়। দৌড়ে পালিয়ে জীবন রক্ষা করে প্রতিবেশী এবিষয়ে গৌরীপুর থানায় ও উপেজলা নির্বাহী কর্মকর্তা বরারর পৃথক পৃথক অভিযোগ দায়ের করা হয়েছে।

এমন ঘটনাটি ঘটেছে ২৩ জানুয়ারী রবিবার দুপুরে উপজেলার ডৌহাখলা ইউনিয়নের সিংজানি গ্রামে। এ বিষয়ে গৌরীপুর থানায় ও উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর অভিযোগ দেওয়া হয়েছে।

অভিযোগে জানা গেছে ২৩ জানুয়ারী রবিবার দুপুরে ইউনিয়নের রায়গঞ্জ বাজার হতে সিংজানি গ্রামে যাওয়া একমাত্র রাস্তাটি সিংজানি গ্রামের মৃত আহম্মদ আলীর পুত্র হবিকুল ও শফিকুল ইসলাম সরকারী রাস্তা কেটে তার জমির সাথে এক করে ফেলার সময় পাশ্ববর্তী প্রতিবেশী মো. রাশিদুল ইসলামের পুত্র কলেজ পড়ুয়া মো. সায়েম মিয়া বাধাঁ প্রদান করে। রাস্তা কাটায় বাধাঁ দিলে হবিকুল ইসলামসহ তার স্বজনরা ক্ষিপ্ত হয়ে দা,রামদা,লাঠি-সোটা নিয়া সায়েমের উপর হামলা করে। এসময় সন্ত্রাসীরা তাদের কাজে বাধাঁ দিলে তাকে খুন জখমের ও প্রানে মেরে ফেলার হুমকি দেয়।

এবিষয় সম্পর্কে জানতে চাইলে হবিকুল ইসলাম জানিয়েছেন সে যে জায়াগায় কাজ করছে সেটা তাদের পৈত্রিক সম্পত্তি। কোন সরকারী রাস্তা সে দখল করে নাই। গৌরীপুর থানার এসআই শফিকুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি জানিয়েছেন তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসান মারুফ রাহাত জানিয়েছেন সার্ভেয়ারকে বলা হয়েছে সরজমিন তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নিতে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিযোগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ