Inqilab Logo

সোমবার, ২৩ মে ২০২২, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ শাওয়াল ১৪৪৩ হিজরী

করোনামুক্ত হয়ে বাসায় ফিরেছেন প্রধান বিচারপতি

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২২, ৩:০৬ পিএম

করোনামুক্ত হয়ে বাসায় ফিরেছেন প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী। বুধবার (২৬ জানুয়ারি) সুপ্রিম কোর্টের স্পেশাল অফিসার ব্যারিস্টার মুহাম্মদ সাইফুর রহমান গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ২৫ জানুয়ারি রাতে বিএসএমএমইউ হাসপাতাল থেকে চিকিৎসা শেষে বাসায় ফিরেছেন প্রধান বিচারপতি।

করোনায় আক্রান্ত হয়ে গত ১৯ জানুয়ারি রাতে বিএসএমএমইউ হাসপাতালে চিকিৎসার জন্যে যান প্রধান বিচারপতি। এর আগের দিন একই হাসপাতালে ভর্তি হন তার স্ত্রী ডালিয়া ফিরোজ। তিনিও করোনায় আক্রান্ত ছিলেন। হাসপাতালটির ভিআইপি কেবিনে সস্ত্রীক চিকিৎসা নেন প্রধান বিচারপতি।

করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন ছড়িয়ে পড়লে এই ভাইরাসে আক্রান্ত হন সুপ্রিম কোর্টের অন্তত ১৩ জন বিচারপতি। অধস্তন আদালতের ৩৬ জন বিচারকও করোনায় আক্রান্ত হয়েছেন।

একই সময়ে রাষ্ট্রের প্রধান আইন কর্মকর্তা অ্যাটর্নি জেনারেল এ এম আমিন উদ্দিন, অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল শেখ মোহাম্মদ মোরশেদসহ আইনজীবীরা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। ২৫ জানুয়ারি অ্যাটর্নি জেনারেলের করোনা পজিটিভ রিপোর্ট আসে।

এদিকে গত ১৯ জানুয়ারি থেকে উচ্চ আদালতের বিচারকাজ ভার্চুয়ালি চলছে। নিম্ন আদালতের বিচারকাজ শারীরিক উপস্থিতিতে ও ভার্চুয়ালি দুই ভাবেই চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধান বিচারপতি

২২ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ