Inqilab Logo

শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯, ২৪ যিলক্বদ ১৪৪৩ হিজরী

খুলনায় ছাত্রবাসের পরিত্যক্ত কক্ষ হতে রিভলবার, গুলি ও বোমা সদৃশ বস্তু উদ্ধার

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২২, ৩:৪৪ পিএম

খুলনা মহানগরীর দৌলতপুর থানা এলাকার ছাত্রাবাসের পাশের পরিত্যক্ত একটি কক্ষ থেকে পুলিশ একটি রিভলবার, ১৭ রাউন্ড গুলি ও বোমা সদৃশ বস্তু উদ্ধার করেছে। আজ বুধবার (২৭ জানুয়ারি) দুপুর পৌনে দু’টার দিকে পাবলার বণিকপাড়া থেকে উদ্ধার করা হয়। তবে এ ঘটনায় পুলিশ এখনও কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

দৌলতপুর থানার অফিসার ইনচার্জ মো: নজরুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা পাবলা বণিকপাড়া মৌচাক টাওয়ারের পাশে সূর্য ছাত্রাবাসের পাশে পরিত্যক্ত রুমে অভিযান চালায়। এ সময় পুলিশ সেখান থেকে একটি অচল রিভলবার, ১১ রাউন্ড গুলি ও ককটেল সদৃশ্য বস্তু উদ্ধার করে। রিভলবারটি অনেক পুরাতন, মরিচা পড়েছে। ছাত্রাবাসে দু’জন ছাত্র থাকে।

তাদের কাছে এ ব্যাপারে জানতে চাইলে তারা কিছু জানেন না বলে পুলিশকে জানায়। তবে ওই ছাত্রবাসের আশপাশের এলাকার কিছু বখাটে যুবকের আড্ডা আছে। এটি মনে হয় তদের কাজ। তবে এ অস্ত্রগুলোর মূল মালিক কে তা জনার জন্য অভিযান চালানো হবে। বোমা সদৃশ বস্তুটির ব্যাপারে জানার জন্য র‌্যাবের বোমা বিশেষজ্ঞদের জানানো হয়েছে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উদ্ধার


আরও
আরও পড়ুন