Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নবীগঞ্জে মটর সাইকেল দুর্ঘটনায় দলিল লিখক ও ইউনিয়ন আওয়ামীলীগ নেতার মৃত্যু

নবীগঞ্জ (হবিগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২২, ৩:৫১ পিএম

নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগ নেতা দলিল লিখক কানু লাল রায়(৬০) মটর সাইকেল দুর্ঘটনায় নিহত হয়েছেন। নিহত কানু লাল রায় উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের মধ্যসমত গ্রামের বাসিন্দা।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, গত মঙ্গলবার নবীগঞ্জ সাবরেজিস্টার অফিস থেকে কাজ শেষে সন্ধায় মটর সাইকেলযোগে বাড়িতে যাওয়ার পথিমধ্য নবীগঞ্জ-কাজীগঞ্জ সড়কের মাধবপুর গ্রামের নিকটে ব্রীজে উঠার সময় অপর দিক থেকে আসা একটি পিকআপ ধাক্কা দেয়। এতে মটর সাইকেলসহ তিনি সড়কের বাইরে ছিটকে পড়েন।

এ সময় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে নবীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে গুরুতর আহত অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসারত অবস্থায় রাত সাড়ে ৮টার সময় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। রাতে মৃত্যুর সংবাদটি গ্রামের বাড়ী স্বজনদের কাছে পৌছলে তাদের কান্নায় আকাশ ভারী উঠে। রাতেই মৃত দেহটি বাড়িতে নিয়ে আসা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ