Inqilab Logo

রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

সখিপুরে স্বামীর নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে স্ত্রী উধাও

সখিপুর(টাংগাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২২, ৪:১১ পিএম

টাংগাইলের সখিপুরে অভিনব কায়দায় প্রতারণার মাধ্যমে এক ব্যবসায়ীর আড়াইলাখ টাকাসহ স্বর্নালংকার হাতিয়ে নিয়ে চম্পট দিয়েছে স্ত্রী আশা আক্তার।এনিয়ে তোলপাড় সৃষ্টি হয়েছে এলাকাজুড়ে।

জানাযায়,ভুক্তভোগী স্বামীর নাম আল-আমীন পৌরসভার ৯নং ওয়ার্ডে তার বাড়ী।তার রেনাজ সিনেমা হলের সামনে ফেক্সিলোড ও মোবাইল সার্ভিসিং এর দোকান রয়েছে।
আল আমীনের সাথে কথা বলে জানা যায়, ভালবেসে তাদের বিয়ে হয়েছে দুই পরিবারের অমতে।যার কারনে পৌরসভার ৫নং ওয়ার্ড জামতলা মাদ্রাসার সাথে ভাড়া বাসায় থাকেন দুজন।নতুন সংসারের প্লানিং করতে গিয়ে পনের দিন আগে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়।স্ত্রী চার মাসের অন্তঃসত্ত্বা থাকায় সময় পেলেই বাসায় এসে খোঁজ খবর নেন স্বামী। নিজের ব্যবসার টাকা স্ত্রীর কাছেই রাখতেন স্বামী।আল-আমীন প্রতিদিনের মতই ২৫ জানুয়ারি (মঙ্গলবার) সন্ধ্যায় বাসায় ফিরে দেখেন তার স্ত্রী আশা আক্তার বাসায় নেই।নিজের বাসা সহ আশেপাশের বাসায় খোজ নিয়ে স্ত্রীকে পাওয়া যায়নি। পরে বিছানায় একটা চিঠি দেখতে পান তার স্বামী। চিঠিতে লিখা আছে আশা আক্তার তাকে ছেড়ে চলে গেছেন। সে যেন অন্য মেয়েকে নিয়ে সুখে থাকে।

আল-আমীন চিঠি খানা পরে পরিচিত সব জায়গায় খোঁজ খবর নিয়ে স্ত্রী আশা আক্তারের সন্ধান পাননি।স্ত্রীর কাছে রাখতে দেওয়া আড়াইলাখ টাকা আর স্বর্ন অলংকার নিয়ে-ই সে উধাও হয়েছেন।

আশা আক্তার পৌরসভার ৫নং ওয়ার্ডের নালারচালা এলাকার আমীর হামজার মেয়ে।আল আমীন হল আশা আক্তার এর ৫ম স্বামী।
এরিপোর্ট লেখা পর্যন্ত থানায় অভিযোগ বা মামলা দায়ের হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রতারণা

২২ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ