Inqilab Logo

মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

রাজশাহীতে আরএমপির অভিযানে ৫০ লক্ষ টাকার হেরোইনসহ আটক ১

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২২, ৪:৫০ পিএম

রাজশাহীতে পুলিশের অভিযানে মোটরসাইকেলে অভিনব কায়দায় হেরোইন পাচারকালে প্রায় ৫০ লক্ষ টাকা মূল্যের ৫০০ গ্রাম হেরোইনসহ ১ মাদক ব্যবসায়ীকে আটক করেছে আরএমপি'র কাশিয়াডাঙ্গা থানা পুলিশ। গ্রেফতারকৃত আসামী মোঃ মিঠু রানা (২৭), সে রাজশাহী জেলার গোদাগাড়ী থানার হরিশংকরপুর গ্রামের মোঃ মিলন হোসেনের ছেলে।

গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে, একজন মাদক ব্যবসায়ী মোটরসাইকেলে অভিনব কায়দায় হেরোইন বহন করে হড়গ্রাম কোর্ট ষ্টেশন এলাকা হতে কাশিয়াডাঙ্গা মোড়ের দিকে যাচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে কাশিয়াডাঙ্গা থানা পুলিশের ঐ টিম গভীর রাতে রায়পাড়া মোড়ে সন্দিগ্ধ মোটরসাইকেল আরোহীকে দেখতে পেয়ে দাঁড়ানোর জন্য সংকেত দেয়। সংকেত পেয়ে মোটরসাইকেল আরোহী দ্রæত গতিতে পালানোর চেষ্টা করলে পুলিশের ঐ টিম আসামী রানা কে মোটরসাইকেলসহ আটক করে। আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদ করলে সে জানায়, তার মোটরসাইকেলের তেলের ট্যাংকির দুই পাশে বিশেষ কায়দায় হেরোইন রাখা আছে। পরবর্তীতে মোটরসাইকেল তল্লাশী করে ৫ টি প্যাকেটে মোট ৫০০ গ্রাম হেরোইন উদ্ধার হয়। যার মূল্য প্রায় ৫০ লক্ষ টাকা। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ