Inqilab Logo

মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

কঠোর স্বাস্থ্যবিধি মেনে হাবিপ্রবিতে দ্বিতীয় অপেক্ষমাণ তালিকা থেকে ভর্তি কার্যক্রম শুরু

দিনাজপুর সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২২, ৪:৫৩ পিএম

বুধবার থেকে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) ২০২১ শিক্ষাবর্ষে স্নাতক পর্যায়ের লেভেল-১, সেমিস্টার-১ এ দ্বিতীয় অপেক্ষমাণ তালিকা থেকে ইউনিট ভিত্তিক শিক্ষার্থী ভর্তি কার্যক্রম শুরু হয়েছে। কঠোর স্বাস্থ্যবিধি মেনে দুপুর ১২ টা পর্যন্ত রিপোর্ট করা প্রার্থীদের মধ্য থেকে মেধাতালিকা ও পছন্দক্রম অনুযায়ী ফলাফল প্রকাশ করা হবে দুপুর ২ টায়। পরে দুপুর আড়াইটা থেকে অনুষদ ভিত্তিক ভর্তি কার্যক্রম শুরু হবে।

সকাল সাড়ে ১০ টায় ভর্তি কার্যক্রম পরিদর্শন করেন হাবিপ্রবির মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. এম. কামরুজ্জামান। এ সময় উপস্থিত ছিলেন হাবিপ্রবির সম্মানিত ট্রেজারার প্রফেসর ড. বিধান চন্দ্র হালদার, পোস্ট গ্র্যাজুয়েট স্টাডিজ অনুষদের সম্মানিত ডীন প্রফেসর ড. ফাহিমা খানম, পরিকল্পনা, উন্নয়ন ও ওয়ার্কস শাখার পরিচালক প্রফেসর ড. শফিকুল ইসলাম, প্রক্টর প্রফেসর ড. মোঃ মামুনুর রশীদ, ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক প্রফেসর ড. ইমরান পারভেজসহ অন্যান্য শিক্ষক ও কর্মকর্তাবৃন্দ।
এ সময় মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. এম. কামরুজ্জামান কঠোর স্বাস্থ্যবিধি পালনের উপর গুরুত্ব আরোপ করেন। তিনি বলেন, আমরা একটি বিশেষ পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছি। জাতির পিতার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের জনগণকে সুরক্ষা দিতে দিন রাত কাজ করে যাচ্ছেন। এক্ষেত্রে আমাদের সকলকে সরকারের দেয়া বিধি নিষেধ মেনে চলতে হবে। নিজেকে ও দেশকে সুরক্ষিত রাখতে এর কোন বিকল্প নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ