Inqilab Logo

বুধবার, ২৫ মে ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ শাওয়াল ১৪৪৩ হিজরী

যশোরে করোনা আক্রান্ত হয়ে ১জন ও উপসর্গ নিয়ে ২জনের মৃত্যু

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২২, ৫:০৪ পিএম | আপডেট : ৫:১৩ পিএম, ২৬ জানুয়ারি, ২০২২

যশোরে করোনা আক্রান্ত হয়ে একজন ও উপসর্গ নিয়ে আরও দু’জনের মৃত্যু হয়েছে। যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের রেডজোন ও আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাত ও বুধবার ভোরে এদের মৃত্যু হয়। এদের কেউই টিকা গ্রহণ করেনি।

মৃতরা হলেন, যশোর সদর উপজেলার নারাঙ্গালী গ্রামের কিনু বিশ্বাসের ছেলে কুদরতুল্লাহ (৭১) ও বাঘারপাড়া উপজেলার সুখদেবনগর গ্রামের রহমত মোল্লা’র ছেলে আব্দুর রহিম (৬৫) এবং ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার শ্রীরামপুর গ্রামের মহিউদ্দিনের ছেলে তরিকুল ইসলাম (৫৫)।
যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল সূত্র জানায়, যশোর সদর উপজেলার নারাঙ্গালী গ্রামের কিনু বিশ্বাসের ছেলে কুদরতুল্লাহ করোনা উপসর্গ নিয়ে ১৫ জানুয়ারি হাসপাতালের ইয়েলো জোনে ভর্তি হন। পরে করোনা পজেটিভ রিপোর্ট আসায় ১৭ জানুয়ারি তাকে করোনা রোগীদের জন্য নির্ধারিত রেডজোনে স্থানান্তর করা হয়। অবস্থা গুরুতর হলে ১৮ জানুয়ারি তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাতে তার মৃত্যু হয়।
এছাড়া যশোরের বাঘারপাড়া উপজেলার সুখদেবনগর গ্রামের রহমত মোল্লা’র ছেলে আব্দুর রহিম মঙ্গলবার সকালে করোনা উপসর্গ নিয়ে যশোর হাসপাতালে ভর্তি হন। অবস্থা গুরুতর হওয়ায় তাকে আইসিইউ’তে স্থানান্তর করা হয়। চিকিৎসাধীন অবস্থায় বুধবার ভোরে তার মৃত্যু হয়।
ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার শ্রীরামপুর গ্রামের মহিউদ্দিনের ছেলে তরিকুল ইসলাম করোনা উপসর্গ নিয়ে মঙ্গলবার হাসপাতালের ইয়েলো জোনে ভর্তি হন। রাতে তার অবস্থা গুরুতর হলে হাইফ্লো অক্সিজেনের জন্য রেডজোনে স্থানান্তর করা হয়। চিকিৎসাধীন অবস্থায় বুধবার ভোরে তার মৃত্যু হয়।
যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আখতারুজ্জামান জানান, হাসাপাতালের আইসিইউতে একজন করোনা রোগী এবং আইসিইউ ও রেডজোনে করোনা উপসর্গ নিয়ে আরও দু’জনের মৃত্যু হয়েছে। করোনা আক্রান্ত বা উপসর্গ নিয়ে এখন যারা হাসপাতালে ভর্তি হচ্ছেন এদের অধিকাংশই টিকা গ্রহণ করেননি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ