Inqilab Logo

মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৫ শাওয়াল ১৪৪৩ হিজরী

নেটফ্লিক্স-অ্যামাজনের সঙ্গে আনুশকার ৪৬৫ কোটি টাকার চুক্তি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২২, ৫:২৩ পিএম

শাহরুখ খানের বিপরীতে ‘জিরো’ সিনেমায় অভিনয়ের পর থেকে সিনে পর্দায় নিজেকে গুটিয়ে রেখেছেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। তবে নিজের প্রযোজনা সংস্থা ‘ক্লিন স্লেট ফিল্মজ’ চালু রেখেছেন তিনি; যেটি ২০১৩ সালে ভাই কর্নেশ শর্মাকে সঙ্গে নিয়ে প্রতিষ্ঠা করেছিলেন এই অভিনেত্রী। নতুন খবর হচ্ছে, স্ট্রিমিং প্ল্যাটফর্ম নেটফ্লিক্স ও অ্যামাজনের সঙ্গে অন্তত আটটি প্রকল্পে কাজ করছে আনুশকা শর্মার প্রযোজনা প্রতিষ্ঠান।

এই তথ্য ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভিকে নিশ্চিত করেছেন আনুশকা শর্মার ভাই কর্নেশ শর্মা। এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়েছে, এই চুক্তি অনুযায়ী, পরবর্তী ১৮ মাসে নেটফ্লিক্স ও অ্যামাজনের জন্য ৮ সিনেমা ও সিরিজসহ বেশ কিছু কনটেন্ট তৈরি করবে সংস্থাটি।

তবে এই প্রজেক্টের একটি কাজ হচ্ছে ক্রিকেটার ঝুলন গোস্বামীর জীবনের গল্প নিয়ে আনুশকা শর্মা অভিনীত ‘চক্র এক্সপ্রেস’ সিনেমা, যেটির ব্যাপারে নেটফ্লিক্স এরই মধ্যে নিশ্চিত করেছে।

অন্তঃসত্ত্বা হওয়ার পর থেকেই ক্যামেরার সামনে কাজ করা থেকে বিরতি নিয়েছিলেন আনুশকা। সোশ্যাল মিডিয়াতেও কম দেখা গেছে তাকে। ২০২১ সালে কন্যাসন্তান ভামিকা জন্মের পরও কাজে ফেরেননি তিনি। তবে এবার লম্বা বিরতির পর বিগ বাজেটের তিনটি সিনেমার সঙ্গে যুক্ত হয়েছেন এ নায়িকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ