Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীতে অপহরণ করে মুক্তিপণ দাবি, গ্রেফতার ১

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২২, ৬:১২ পিএম

রাজশাহীর পুঠিয়ায় ট্রাকের হেলপারকে অপহরণ করে দুই লাখ টাকা মুক্তিপণ চাওয়ার অভিযোগে এক অপহরণকারীকে আটক করেছে পুলিশ। আটক মানোয়ার হোসেন (২৩) বানেশ্বর দিঘলকান্দি উত্তরপাড়া এলাকার জালাল উদ্দিনের ছেলে।

এ ঘটনায় বাগাতিপাড়া উপজেলার ইসমাইলের পিতা মনজুর রহমান বাদী হয়ে মঙ্গলবার (২৫ জানুয়ারী) সকালে ৫ জনের নামে পুঠিয়া থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। এ মামলার আসামীরা হলেন, পুঠিয়া উপজেলার দিঘলকান্দি উত্তরপাড়া গ্রামের জালাল উদ্দিনের ছেলে মানোয়ার হোসেন ও একই এলাকার সাদ্দাত আলীর ছেলে সায়েম এবং জিউপাড়া সৈয়দপুর গ্রামের কামাল উদ্দিনের ছেলে আতিকুল ইসলাম আতিকসহ অজ্ঞাত আরও দু’জন।

থানার এজাহার সূত্রে জানা যায়, গত ২৩ জানুয়ারী সন্ধ্যার সাড়ে সাতটার দিকে ভুক্তভোগী ইসমাইল হোসেনকে তার নিজ বাড়ির সামনে থেকে ৩টি মোটর সাইকেল যোগে ৫ জন ব্যাক্তি তাকে অপহরণ করে। এরপর অপহরণে অভিযুক্তরা পরেরদিন ২৪ জানুয়ারী বিকেলে মুঠোফোনের মাধ্যমে তার পিতার নিকট দুই লাখ টাকা মুক্তিপণ দাবী করেন। আর মুক্তিপণের দাবীকৃত টাকা পুঠিয়ার বানেশ্বর বাজারে নিয়ে আসতে নির্দেশ দেয়। এঘটনায় ভুক্তভোগির পিতা ইসমাইল হোসেন পুঠিয়া থানায় একটি অভিযোগ দেন।

বিষয়টি নিশ্চিত করে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) বলেন, অপহরণের ঘটনায় ভুক্তভোগির পিতা গতরাতে থানায় অবহিত করেন। অভিযোগের এক ঘন্টার মধ্যে পুলিশের আধুনিক প্রযুক্তির মাধ্যমে ট্রাক হেলপারকে উদ্ধার করা হয়। সেই সাথে অপহরণকারীদের একজনকে আটক করা হয়েছে। পলাতক আসামিদের আটকের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজশাহী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ