Inqilab Logo

রোববার, ২২ মে ২০২২, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ শাওয়াল ১৪৪৩ হিজরী

শ্যামনগরে ভোক্তা অধিকারের অভিযান: মেয়াদ উত্তীর্ণ পণ্য বিক্রির দায়ে জরিমানা

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২২, ৬:১৫ পিএম

সাতক্ষীরার শ্যামনগরে অভিযান চালিয়ে নিম্নমানের ও মেয়াদ উত্তীর্ণ পণ্য বিক্রির দায়ে একটি ব্যবসা প্রতিষ্ঠানকে ২০ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। বুধবার (২৬ জানুয়ারি) বিকালে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সাতক্ষীরা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ নাজমুল হাসানের নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়।

এসময় শ্যামনগরের হায়বাতপুর মোড়ের হাজী ট্রেডার্সে অভিযান চালিয়ে নিম্নমানের মেয়াদ উত্তীর্ণ পণ্য বিক্রির দায়ে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৩৭ ও ৫১ ধারায় ২০ হাজার টাকা জরিমানা ও মেয়াদ উত্তীর্ণ পণ্য বাজেয়াপ্ত করা হয়।

অভিযান পরিচালনাকালে আরও উপস্থিত ছিলেন, সাতক্ষীরা জেলা নিরাপদ খাদ্য কর্মকর্তা মোঃ মোকলেছুর রহমান ও উপজেলা খাদ্য পরিদর্শক বিকাশ চন্দ্র সরকার।

অভিযানকালে দৃশ্যমান স্থানে পণ্যের মূল্য তালিকা টানানো, ন্যায্য মূল্যে পণ্য বিক্রি করা, ক্রয় ভাউচার সংরক্ষণ করা এবং সামাজিক দূরত্ব বজায় রেখে পণ্য বিক্রির নির্দেশনা দেওয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাতক্ষীরা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ