Inqilab Logo

শুক্রবার, ২০ মে ২০২২, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরী

বরিশালে সাবেক প্যানেল মেয়রের টাকা ছিনতাই দুই নারী ছিনতাইকারী আটক

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২২, ৭:১৭ পিএম

বরিশাল সিটি কর্পোরেশনের সাবেক প্যানেল মেয়র তাসলিমা কালাম পলির ব্যাগ থেকে টাকা ছিনতাইয়ের ঘটনায় দুই নারী ছিনতাইকারীকে আটক করে পুলিশে দিয়েছে জনতা। ছিনতাই হওয়া ৫০ হাজার টাকাও উদ্ধার করা হয়েছে। আটককৃত ওই দুই নারী রিনা ও আরজিনা বরিশালের বাবুগঞ্জ উপজেলার রহমতপুর-রামপট্টি এলাকার বেদে পল্লির বাসিন্দা বলে পুলিশ জানিয়েছে। বুধবার সকালে নগরীর গীর্জা মহল্লা এলাকায় এই ঘটনা ঘটে।

বরিশাল সিটি কর্পোরেশনের সাবেক প্যানেল মেয়র ও নারী কাউন্সিলর তাসলিমা জানান, সকালে তিনি ব্যাংক থেকে ৫০ হাজার টাকা তুলে গির্জা মহল্লা এলাকা থেকে যাচ্ছিলেন। এসময় ওই দুই নারী সহ আরো কয়েকজন তার পিছু নেয়। বিষয়টি তার কাছে সন্দেহ জনক হলে তিনি তাদের পিছু নেওয়ার কারণ জানতে চান। পরে তিনি নিজের ব্যাগের চেইন খোলা আর তাতে টাকা দেখতে না পেয়ে ওই দুই নারীকে ধরে ফেলেন। এসময় স্থানীয় জনতার সহায়তায় এক জনের ওড়নায় পেঁচানো টাকা উদ্ধার করা হয়।

ঘটনাস্থলে উপস্থিত সাধারন মানুষ তাদের নাম পরিচয় জানতে চাইলে তারা নাম ঠিকানা না বলে নিজেদেরকে নির্দোষ দাবি করে। পরে কোতয়ালী থানা পুলিশ ওই দুই নারীকে আটক করে থানায় নিয়ে যায়। এঘটনায় ছিনতাইয়ের শিকার হওয়া সাবেক প্যানেল মেয়র মামলা দায়ের করবেন বলে জানিয়েছেন।

কোতয়ালী থানার ওসি আজিমুল করিম জানান, দুই নারীকে থানায় নিয়ে আসা হয়েছে। ভুক্তভোগী মামলা দায়ের করলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও তিনি সাংবাদিকদের বলেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বরিশাল

১৫ ফেব্রুয়ারি, ২০২২
৭ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ