Inqilab Logo

মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৫ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

গাজীপুরের ৫ উপজেলায় নতুন করে ২২৪ জন করোনায় আক্রান্ত

কাপাসিয়া (গাজীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২২, ৭:৩২ পিএম

গাজীপুর জেলায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন আরো ২২৪ জন। বিগত ২৪ ঘন্টায় ৪৫৬ জনের নমুনা পরীক্ষা করে ২২৪ জনের দেহে নতুন করে করোনা সনাক্ত হয়েছে। সনাক্তের হার শতকরা ৪৯ ভাগ ।

২৬ জানুয়ারি গাজীপুর সিভিল সার্জন অফিস সূত্রে জানাযায়, জেলার ৫ উপজেলায় সর্বমোট ২২৪ জন ব্যক্তির দেহে করোনা পজেটিভ সনাক্ত হয়েছে। বিগত ২৪ ঘন্টায় গাজীপুর সদর উপজেলায় করোনায় আক্রান্ত হয়েছেন সর্বোচ্চ ১৪৬ জন,কালীগঞ্জ উপজেলায় ২৪ জন, শ্রীপুরে ২২ জন, কালিয়াকৈরে ২০ জন ও কাপাসিয়া উপজেলায় ১২ জন রয়েছেন। গতকাল ২৫ জানুয়ারি জেলায় আক্রান্তের সংখ্যা ছিল ১৬৮ জন। গতকালের তুলনায় ২৪ ঘন্টায় আরো ৫৬ জন বেশি আক্রান্ত হয়েছেন। জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। বিগত ১০ দিনের জেলা সিভিল সার্জন অফিসের দেয়া তথ্য থেকেই তা বুঝা যায়। গাজীপুর জেলার সিভিল সার্জন অফিসের তথ্য অনুযায়ী গত জানুয়ারির ১৫ তারিখে জেলায় আক্রান্তের সংখ্যা ছিল ১৭ জন, ১৭ তারিখে ১২ জন, ১৮ তারিখে ৬৭ জন, ১৯ তারিখে ৭৯ জন, ২০ তারখে ১২৯ জন,২১ তারিখে ১১৪জন,২২ তারিখে ৯৫ জন,২৩ তারিখে ১৫৩ জন,২৪ তারিখে ১২২ জন, ২৫ তারিখে ১৬৮ জন এবং ২৬ তারিখে ২২৪ জনের দেহে নতুন করোনা ভাইরাস সনাক্ত হয়েছে।
২৫ জানুয়ারি আক্রান্ত ১ জনের মৃত্যু হয়েছে। গাজীপুর জেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৫০৮ জন।

জেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন সর্বমোট ২৬৪২৭ জন। এর মধ্যে উপজেলা ভিত্তিক আক্রান্তের সংখ্যা গাজীপুর সদর উপজেলায় ১৬১৯৯ জন,শ্রীপুরে ৩৩০০ জন,কাপাসিয়ায় ২৫৪৮ জন,কালিয়াকৈরে ২৪৫০ জন এবং কালীগঞ্জক উপজেলায় মোট করোনায় আক্রান্ত হয়েছেন ১৯৩০ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ