Inqilab Logo

সোমবার, ১৬ মে ২০২২, ০২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৪ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

চট্টগ্রামে দুই রেস্টুরেন্টকে ৪০ হাজার টাকা জরিমানা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২২, ৭:৪৪ পিএম

করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে সরকার ঘোষিত বিধিনিষেধ না মানা, টিকা সনদ না দেখে গ্রাহকদের খাবার পরিবেশন ও অপরিষ্কার পরিবেশে খাবার বিক্রি করায় চট্টগ্রামের দুইটি রেস্টুরেন্টকে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। বুধবার (২৬ জানুয়ারি) চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) উদ্যোগে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ জরিমানা করা হয়।

চসিক নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলী এ অভিযানের নেতৃত্ব দেন। চট্টগ্রাম সিটি করপোরেশনের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, মুরাদপুরের আয়োজন রেস্টুরেন্টকে ৩০ হাজার ও হোটেল জামানকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। চসিক নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলী বলেন, করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় রেস্টুরেন্টে অভিযান পরিচালনা করা হয়েছে। এতে ২টি মামলায় ৪০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। এই সময় গ্রাহকদের টিকা সনদ ও মাস্ক পরার বিষয় নিশ্চিত করার জন্য রেস্টুরেন্ট মালিকদের নির্দেশনা দেওয়া হয়েছে। অভিযানে সিটি করপোরেশনের কর্মকর্তা, কর্মচারী ও চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ সহায়তা করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্রগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ