Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

চাঁদপুরে প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের রহস্যজনক মৃত্যু

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার, | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২২, ৭:৪৮ পিএম

চাঁদপুর শহরের বিষ্ণুদী আজিমিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাে. রফিকুল ইসলাম (৪৯) এর রহস্যজনক মৃত্যু হয়েছে। ২৬ জানুয়ারি বুধবার দুপুরে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল থেকে ঢাকায় নেয়ার পথে তিনি মৃত্যুরবণ করেন। এর আগে নিজ কর্মস্থল বিদ্যালয় ভবনের তৃতীয় তলা থেকে মুমূর্ষ অস্থায় তাকে উদ্ধার করা হয়।

পরিবার সূত্রে জানা যায়, শহরের মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়কস্থ বিষ্ণুদী আজিমিয়া সপ্রাবির প্রধান শিক্ষক মাে. রফিকুল ইসলাম প্রতিদিনের ন্যায় বুধবার সকাল ৯টার দিকে বাসা থেকে বের হয়ে কর্মস্থল যান। এরপর দুপুরে পরিবারের পক্ষ থেকে তাঁকে একাধিক বার ফোন করা হলেও অপর প্রান্ত থেকে কোনাে সাড়া না পাওয়ায় যাচ্ছিলো না।

এক পর্যায়ে পরিবারের সদস্যরা তার খোঁজে কর্মস্থল বিদ্যালয়ে ছুটে যান। সেখানে খোঁজাখুঁজির করে বিদ্যালয়ের ৩য় তলার একটি বন্ধ কক্ষ থেকে মুমূর্ষ অবস্থায় প্রধান শিক্ষক মাে: রফিকুল ইসলামকে উদ্ধার করা হয়। এসময় ঐ রুম থেকে কীটনাশক জাতীয় ৩টি খালি বােতল উদ্ধার করা হয়।


এরপর স্বজনরা দ্রুত তাঁকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্মরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য মাে. রফিকুল ইসলামকে ঢাকায় রেফার করেন। পথিমধ্যে তাঁর মৃত্যু হলে পুনরায় তাকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে আনা হয়। পরে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘােষণা করেন। খবর পেয়ে লাশ ময়নাতদন্তের জন্য পুলিশ হেফাজতে নেয়া হয়।
এ বিষয়ে চাঁদপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আসিফ মহিউদ্দিন বলেন, আমরা যতটুকু শুনেছি তিনি বিষক্রিয়ায় মারা গেছেন। তবে ময়নাতদন্ত ছাড়া কিছু বলা যাবে। তাঁর শরীরে দড়ি দিয়ে বাঁধার বা লাঠি দিয়ে আঘাত করার কোন চিহ্ন পাওয়া যায়নি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ