Inqilab Logo

শুক্রবার, ২০ মে ২০২২, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরী

গলাচিপায় বিএনপির দু’পক্ষের মধ্যে সংঘর্ষে আহত ১০

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২২, ৭:৫৮ পিএম

পটুয়াখালী জেলার গলাচিপায় স্লোগান দেয়াকে কেন্দ্র করে বিএনপির দু’গ্রুপের মধ্যে সংঘর্ষে ১০জন আহত হয়েছে। বুধবার বিকেলে স্থানীয় বিএনপি কার্যালয়ে মতবিনিময় সভাকে কেন্দ্র উপজেলা বিএনপির সাবেক সভাপতি মো.শাহজাহান খান ও বিএনপির কেন্দ্রীয় নেতা হাসান মামুনের গ্রুপের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

সূত্র জানায়, দীর্ঘদিন যাবত গলাচিপা উপজেলা বিএনপির বিবদমান দু’গ্রুপের মধ্যে সমঝোতা করার জন্য জেলা বিএনপি’র আহ্বায়ক কমিটির সদস্য ও গলাচিপা উপজেলা বিএনপির দু’গ্রুপের সমন্বয়কারী এ্যাড.মজিবুর রহমান টোটনের সভাপতিত্বে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভা শুরুর পরপরই শাহজাহান খান ও হাসান মামুনের পক্ষে শ্লোগান পাল্টা শ্লোগান দিলে দু’পক্ষ সংঘর্ষে জড়িয়ে পরে। সংঘর্ষে যুবদল নেতা মো.জাহিদুল ইসলাম (৪৫), ইমরান হোসেন (২৪), নুরুল ইসলাম নয়ন(৪৫), সফিক (২৮), ডিপটি খান (৩২), সোহাগ হাওলাদার(৩০), সহ ১০জন আহত হয়।

মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন বরিশাল বিভাগের সাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুসুর রহমান। আরো উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাবেক সভাপতি মো.শাহজাহান খান, সাবেক সাধারণ সম্পাদক সোহরাব হোসেন মিয়া, উপজেলা বিএনপির আহ্বায়ক মো.সিদ্দিকুর রহমান, সদস্য সচিব আ.ছত্তার হাওলাদার প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পটুয়াখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ