Inqilab Logo

শুক্রবার, ২০ মে ২০২২, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরী

গফরগাঁওয়ে পেট্রোলের আগুনে দগ্ধ চার যুবক

গফরগাঁও উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২২, ৭:৫৯ পিএম | আপডেট : ৮:০০ পিএম, ২৬ জানুয়ারি, ২০২২

গফরগাঁও উপজেলার লংগাইর ইউনিয়নের পল্লীতে পেট্রোলের আগুনে দগ্ধ হয়েছে চার যুবক। আশংকাজনক অবস্থায় একজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। মঙ্গলবার রাতে উপজেলার কুকসাইর গ্রামে এই ঘটনাটি ঘটেছে। দগ্ধরা হলেন, কুকসাইর গ্রামের নিজাম উদ্দিনের ছেলে খোকন (৩১), বাহার উদ্দিনের ছেলে আশিক (৩১), রইছ উদ্দিনের ছেলে সোহেল (৩২) ও অপর একজন রবিন (২৫)। পাগলা থানার ওসি এই ঘটনার সত্যতা স্বীকার করে বলেছেন এখনো কোন অভিযোগ পাইনি।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাতে লংগাইর ইউনিয়নের কুকসাইর গ্রামে খড় ও কাঠ দিয়ে আগুনের উত্তাপ নিচ্ছিলেন চার যুবক। এসময় ওসমানের ছেলে সিএনজিচালক মোঃ রফিকুল ইসলাম আসেন ঘটনাস্থলে। হঠাৎ করে রফিকুল ইসলাম আগুনে পেট্রোল ঢেলে দেয়। তাতেই আগুনের শিখা উপরের দিকে ছড়িয়ে পড়ে। সেই আগুনে পুড়ে যায় খোকন, আশিক, সোহেল ও রবিনের হাত, পা ও মুখমন্ডল। পরে স্থানীয়রা এসে দগ্ধদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। আশিক, সোহেল ও রবিনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়। কিন্ত খোকনের অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।

এ বিষয়ে পাগলা থানার ওসি রাসেদুজ্জামান বলেন, বিষয়টি তাদের পর্যবেক্ষণে আছে। এ বিষয়ে থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। কোন অপ্রীতিকর ঘটনা ঘটলে বা কেউ অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ময়মনসিংহ

২৬ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ