Inqilab Logo

রোববার, ২২ মে ২০২২, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ শাওয়াল ১৪৪৩ হিজরী

কোটালীপাড়ায় ভিডিও ধারণ করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মহিলাসহ আহত ১৩

কোটালীপাড়া (গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২২, ৮:১৬ পিএম | আপডেট : ৮:২৪ পিএম, ২৬ জানুয়ারি, ২০২২

আগামী ৩১ জানুয়ারি ষষ্ঠ ধাপের আসন্ন রামশীল ইউনিয়ন পরিষদ নির্বাচনে গোপালগঞ্জের কোটালীপাড়ায় শান্ত শৃঙ্খলা সভার ভিডিও ধারণ করাকে কেন্দ্র করে প্রতিদন্দী প্রার্থীদের হামলায় প্রার্থী ও মহিলা সহ কমপক্ষে ১৩ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে প্রথমে কোটালীপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে পরে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল বিকেলে উপজেলার রামশীল ইউনিয়নের রাজাপুর গ্রামে এ হামলার ঘটনা ঘটে

এঘটনায় আজ বুধবার বিকেলে আহত মেম্বর প্রার্থী তুষার গাইনের বাবা যাদব গাইন বাদি হয়ে ১২ জনকে আসামী করে কোটালীপাড়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। স্থানীয় যাদব গাইন অশোক গাইন, ঈশ্বর জয়ধর, অতুল অধিকারী, নির্মল অধিকারী, বাবুরাম সমদ্দার, আশালতা হালদার বলেন, গতকাল মঙ্গলবার বিকেলে আমাদের গ্রামে ২১ নং রাজাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও সার্বজনীন গোবিন্দ মন্দিরে নির্বাচন উপলক্ষে ৯ নং সাধারণ ওয়ার্ডের মেম্বর প্রার্থীদের নিয়ে শান্তি শৃঙ্খলা বিষয়ের উপর আলোচনা সভার আয়োজন করেন ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি দুখিরাম তালুকদার উক্ত সভায় উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মতিয়ার রহমান হাজরা, রুহুল আমীন খানঁ, কৃষি বিষয়ক সম্পাদক আতিকুজ্জামান বাদল, রামশীল ইউনিয়নে আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান শ্যামল কান্তি বিশ্বাস অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এসময় সভার আলোচ্য বিষয়গুলি তুষার গাইনের সমর্থক নিহার গাইন ভিডিও ধারণ করতে থাকলে অতিথিদের উপস্থিতিতেই প্রতিদ্বন্দ্বী প্রার্থী অবনী রায়, পরিতোষ বৈদ্য,বিমল অধীকারি,ভীস্ম সমদ্দার,পবিত্র গাইন,তরনী গাইন,দিপঙ্কর গাইন,লিংকণ রায়,মাধব বৈদ্য,মন্টু সরকার,মাধব গাইন, মনমথ রায়,হামলা চালিয়ে নিহার গাইন (২৫) অনিল জয়ধর,(৬৫) মোরগ প্রতীকের প্রার্থী তুষার গাইন (৩৩) সঞ্জীত গাইন (২৫) মিহির সমদ্দার (২৭) আকাশ জয়ধর (২০) বিষ্ণু গাইন (৫০) অনাধী গাইন (৪৫) কল্পণা জয়ধর (৩৫) নমিতা সমদ্দার (৩০) কবিতা গাইন (৪২) লক্ষী গাইন (৪০) বিনো গাইন (৬০) কে গুরুতর আহত করে নগদ টাকা, মোবাইল ফোন,স্বর্ণ অলংকার ছিনিয়ে নেয় বলে তারা দাবি করেন।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে কোটালীপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে প্রার্থী তুষার গাইন ও অনিল জয়ধরের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য গোপালগঞ্জ ২৫০ শয্যা জেনারেল, হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। আগামী ৩১ জানুয়ারী ইউনিয়ন পরিষদ নির্বাচনে রামশীল ইউনিয়নের ৯ নং সাধারণ ওয়ার্ডে মেম্বর পদে মোরগ প্রতিকে তুষার গাইন, টিউবওয়েলে অবনী রায় ও ফুটবল প্রতীক নিয়ে স্বপন সমদ্দার প্রতিদ্বন্দ্বিতা করছেন। এদের মধ্যে মোরগ প্রতীক নিয়ে তুষার গাইন এগিয়ে রয়েছেন। তারা আরো বলেন তুষার গাইনের জনপ্রিয়তা দেখে প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা পরাজয়ের ভয়ে পরিকল্পিত ভাবে মন্দিরের গেট বন্ধ করে দিয়ে আমাদের উপর এ হামলা চালায় এবং আমাদের কর্মী সমর্থকদের ভোট কেন্দ্রে না যেতে হুমকি ধমকি দিয়ে আসছে।

কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ জিল্লুর রহমান জানান তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

Show all comments
  • Tamal Samadder ২৬ জানুয়ারি, ২০২২, ১০:৫০ পিএম says : 0
    সব মিথ্যে কথা ওরা জিতবেণা বলে সব মিথ্যে সাজিয়েছে। এগুলি ওদের চাল। কোনো ণাটকে ওদের কাজ হবে ণা। লরাই চলছে এবং চলবে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ