Inqilab Logo

বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী গ্রেফতার

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২২, ১২:০৩ এএম

খুলনার দিঘলিয়া উপজেলার দিঘলিয়া গ্রামে সোনিয়া নামের এক গৃহবধূকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় তার স্বামী ইব্রাহিম খানকে গতকাল বুধবার সকালে আটক করেছে পুলিশ। গত মঙ্গলবার দিবাগত গভীর রাতে যৌতুকের দাবিতে পরিকল্পিতভাবে এ হত্যাকাণ্ড ঘটানো হয়েছে বলে নিহত সোনিয়ার পরিবারের দাবি।

নিহত সোনিয়া দিঘলিয়া উপজেলার পথেরবাজার এলাকার পানিগাতির সোলাইমান বিশ্বাসের মেয়ে। তার স্বামী ইব্রাহিম খান ওই উপজেলার দিঘলিয়া গ্রামের ইসলাম খানের ছেলে। তাদের একটি পুত্র ও একটি কন্যা সন্তান রয়েছে। দিঘলিয়ার নগরঘাট জামাল জুট মিলে চাকরি করেন নিহতের বড় ভাই আজিজুল বিশ্বাস। তিনি জানান, গত মঙ্গলবার দিবাগত রাত একটার দিকে বোনের শ্বশুর বাড়ি সংলগ্ন একজনের কাছে খবর পেয়ে ছুটে যাই। গিয়ে দেখি ঘরের মেঝেতে ছোট বোন সোনিয়ার নিথর দেহ পড়ে রয়েছে। এরপর আশেপাশের লোকজন এসে ঘটনা দেখে পুলিশকে খবর দেয়। সকালে পুলিশ সোনিয়ার স্বামী ইব্রাহিম খানকে আটক করে থানায় নিয়ে যায়।
নিহতের মা ফাতেমা বেগম জানান, বিভিন্ন সময় যা পেরেছি টাকা পয়সা দিয়েছি। মেয়েটিকে প্রায় সময় অনেক নির্যাতন করতো। দুটি বাচ্চা থাকায় তাদের মুখের দিক তাকিয়ে সব সহ্য করতো সোনিয়া। তারপরও মেয়েটিকে জীবনে শেষ করে দিলো। অভিযুক্ত ইব্রাহিম খানের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান নিহত সোনিয়ার মা।

দিঘলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রিপন সরকার জানান, নিহতে ঘটনায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী ইব্রাহিমকে আটক করে থানায় এনে রাখা হয়েছে। ঘটনার তদন্ত চলছে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী গ্রেফতার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ