Inqilab Logo

সোমবার, ২৩ মে ২০২২, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

বেছে বেছে প্রতিশোধ নেব’!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২২, ১২:০২ এএম

যত নির্বাচনের দিন এগিয়ে আসছে, ততই গরম হচ্ছে উত্তরপ্রদেশে। এবার নয়া বিতর্ক ছড়াল সমাজবাদী পার্টির প্রার্থী আদিল চৌধুরীর মন্তব্যে। তিনি নির্বাচনী জনসভায় সরাসরি হুমকি দিয়ে বলেছেন, তারা ক্ষমতায় এলে একজনও পার পাবেন না। তিনি কাদের কথা বলছেন? বিজেপির অভিযোগ, ওই নেতা আসলে হিন্দুদের হুমকি দিচ্ছেন। স্বাভাবিক ভাবেই এই মন্তব্যে শোরগোল ভোটমুখী উত্তরপ্রদেশে।

ঠিক কী বলেছিলেন আদিল চৌধুরী? তার কথায়, ‘চিন্তা করবেন না। আমরাই সরকার গড়ব। সৃষ্টিকর্তার নামে শপথ করে বলছি, একজনও ছাড় পাবে না। যেভাবে ওরা আমাদের বিরুদ্ধে অপরাধ করেছে, আমরা তার প্রতিশোধ নেব। এরপর এমন কিছু করার আগে ওদের একশোবার ভাবতে হবে।’
বিজেপি এই মন্তব্যকে হাতিয়ার করে সমাদজবাদী পার্টিকে আক্রমণ করতে শুরু করেছে। দলের মুখপাত্র ও আইটি সেলের প্রধান অমিত মালব্যকে টুইটারে ওই ভিডিও শেয়ার করে অখিলেশকে কটাক্ষ করতে দেখা গেছে। তিনি লিখেছেন, দক্ষিণ মীরাট সমাজবাদী প্রার্থী আদিল চৌধুরী হিন্দুদের হুমকি দিয়েছেন। উনি বলেছেন, ‘আমাদের সরকার এলে ছাড়ব না; বেছে বেছে প্রতিশোধ নেওয়া হবে।’

তার বিরুদ্ধে ওঠা অভিযোগকে কার্যত উড়িয়ে দিয়েছেন আদিল। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রশ্নের উত্তর দিতে গিয়ে তিনি সরাসরি অভিযোগটি সম্পর্কে কোনও কথা না বললেও বিজেপিকে এর জন্য দায়ী করেছেন। তার অভিযোগ, বিজেপি ভিডিওটি এডিট করেছে। এর ফলে বিকৃত হয়ে গেছে তার মন্তব্য। সূত্র : ইন্ডিয়া টুডে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ