Inqilab Logo

বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

পাঁচ মাদককারবারি গ্রেফতার

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২২, ১২:০২ এএম

রাজধানীতে পৃথক অভিযান চালিয়ে ২০ হাজার পিস ঈয়াবাসহ পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় একটি প্রাইভেটকার জব্দ করা হয়। গতকাল রাজধানীর দারুস সালাম থানা এলাকা থেকে সাত হাজার পিস ইয়াবাসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করেছে ডিএমপি গোয়েন্দা লালবাগ বিভাগ। গ্রেফতাররা হলেন-মো. সেলিম মিয়া, মো. ফয়সাল হোসেন ওরফে টিপু ও মো. আমিনুল হক। এসময় ওই প্রাইভেটকারটি জব্দ ককরা হয়।

ডিবি লালবাগ বিভাগের অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের এসি মো. ফজলুর রহমান বলেন, দারুস সালামের পুরাতন গাবতলীর অনাবিল কাউন্টারের সামনে কয়েকজন মাদক কারবারি প্রাইভেটকারসহ ইয়াবা বিক্রির জন্য অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি বুঝতে পেরে প্রাইভেটকারসহ পালানোর চেষ্টা করলে সেলিম, ফয়সাল ও আমিনুলকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় সাত হাজার পিস ইয়াবা। জব্দকরা হয় একটি সাদা রঙের টোয়োটা প্রাইভেটকার, যার রেজিস্ট্রেশন নম্বর ঢাকা মেট্রো-গ ২৫-৪৩১১। এ বিষয়ে দারুস সালাম থানায় মাদক আইনে মামলা হয়েছে।
এছাড়া ডিবি গুলশান বিভাগের ক্যান্টনমেন্ট জোনাল টিমের পৃথক একটি অভিযানে রাজধানীর মতিঝিল থানা এলাকা থেকে ১৩ হাজার পিস ইয়াবাসহ দুইজনকে গ্রেফতার করেছে ডিএমপি গোয়েন্দা গুলশান বিভাগ। গ্রেফতাররা হলেন- মো. রুবেল হোসেন ও মো. সুজন হাওলাদার।
ডিবি গুলশান বিভাগের ক্যান্টনমেন্ট জোনাল টিমের এডিসি এসএম রেজাউল হক জানান, কয়েকজন মাদক কারবারি আরামবাগ সেজুতি ট্রাভেলসের কাউন্টারের সামনে ইয়াবা বিক্রি করছে বলে তথ্য পাওয়া যায়। এমন তথ্যের ভিত্তিতে ওই স্থানে অভিযান পরিচালনা করে রুবেল ও সুজনকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ১৩ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়। এ বিষয়ে মতিঝিল থানায় মাদক আইনে মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাঁচ মাদককারবারি গ্রেফতার

২৭ জানুয়ারি, ২০২২
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ