Inqilab Logo

রোববার, ২২ মে ২০২২, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ শাওয়াল ১৪৪৩ হিজরী

পলাতক আসামি গ্রেফতার

সোনারগাঁয়ে ২ এসআই নিহত

নারায়ণগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২২, ১২:০১ এএম

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে সড়ক দুর্ঘটনায় পুলিশের দুই এসআই নিহত হওয়ার নয়দিন পর পলাতক আসামি গাড়িচালক আলমগীর হোসেনকে গ্রেফতার করেছে সোনারগাঁ থানা পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে গত মঙ্গলবার রাতে কক্সবাজার জেলার চকরিয়া উপজেলা থেকে তাকে গ্রেফতার করে গতকাল বুধবার নারায়ণগঞ্জ জেলা আদালতে প্রেরণ করে। পুলিশ আদালতে গ্রেফতারকৃত আলমগীরের ১০ দিনের রিমান্ড চাইলে আদালত ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন। নারায়ণগঞ্জের জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (খ-সার্কেল) শেখ বিল্লাল হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোনারগাঁ থানা পুলিশ পলাতক গাড়িচালক ও মাদকের আসামি আলমগীরকে কক্সবাজার জেলার চকরিয়া থেকে গত মঙ্গলবার রাতে গ্রেফতার করে সোনারগাঁ থানায় নিয়ে আসা হয়।

সোনারগাঁ থানা পুলিশ জানায়, গত ১৭ জানুয়ারি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আষাঢ়িয়ারচর এলাকায় পুলিশ চেকপোস্টে তল্লাশীর সময় আলমগীর নামে এক ব্যক্তি প্রাইভেটকার নিয়ে দ্রুত চলে যাওয়ার সময় পুলিশ ধাওয়া করে তাকে গ্রেফতার করে। এসময় গাড়িতে ৪২ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। পরে আসামিকে নিয়ে পুলিশ সুপার কার্যালয়ে চলে যায় সোনারগাঁ থানা পুলিশের একটি দল। এসময় আসামিই গাড়িচালায়। এসপি অফিসে তাদের নিয়ে সংবাদ সম্মেলনের পর আসামিকে নিয়ে থানায় রওয়ানা দেন তিন এসআই।
তবে, তাদের তিনজনের কেউই গাড়ি চালাতে পারেন না ফলে আসামিকে দিয়েই গাড়ি চালানো হয়। পরে সোনারগাঁয়ের দত্তপাড়া এলাকায় সন্ধ্যায় গাড়ি থেকে কৌশলে লাফিয়ে পড়ে গাড়ি খাদে ফেলে দেন গাড়িচালক আলমগীর।
এ ঘটনায় ঘটনাস্থলেই দুই এসআই নিহত হন। নিহতদের মধ্যে ফরিদপুরের ভাঙ্গা থানার মুনসুরাবাদ গ্রামের কাজী নুরুল ইসলামের ছেলে কাজী সালেহ আহম্মেদ ও গোপালগঞ্জের চরভাটপাড়া গ্রামের ইউনুস আলীর ছেলে এসএম শরীফুল ইসলাম। এছাড়া রফিকুল ইসলাম নামে আরও এক এএসআই আহত হন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ