Inqilab Logo

শুক্রবার, ২০ মে ২০২২, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরী

করোনা-আগুন ধাক্কা সামলে মাঠের লড়াই

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২২, ১২:০০ এএম

করোনার ধাক্কা কাটিয়ে ৬ দল নিয়ে আজ থেকে মাঠে গড়াতে যাচ্ছে পাকিস্তান সুপার লিগের (পিএসএল) নতুন মৌসুম। গতকালও চলেছিল আয়োজনের শেষ প্রস্তুতি। তবে এর মধ্যেই করাচি জাতীয় স্টেডিয়ামে ঘটেছে এক অনাকাক্সিক্ষত ঘটনা। জিও নিউজ জানিয়েছে, আগুন লেগেছিল দেশটির জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে! তবে বড় কোনো ক্ষয়ক্ষতির আগেই আগুন নিভিয়ে ফেলা হয়। আজ এখানেই উদ্বোধনী ম্যাচে মুলতান সুলতানসের মুখোমুখি হবে করাচি কিংস।
সূর্তের বরাত দিয়ে জিও নিউজ জানিয়েছে, ফায়ার ব্রিগেড ডেকে আগুনের ফুলকি নেভানো হয়। করাচি স্টেডিয়ামের ধারাভাষ্যকক্ষ আগুনে ক্ষতিগ্রস্ত হয়েছে। পিএসএলের জন্য বিশেষভাবে সাজানো হয়েছিল ধারাভাষ্যকক্ষ। বাউন্ডারি সীমানার দড়িও এ আগুনে আংশিকভাবে ক্ষতিগ্রস্ত হয়। তবে কেউ হতাহত হয়নি। জৈব সুরক্ষাবলয়ের মধ্যে রাখার উদ্দেশ্যে করাচি স্টেডিয়ামের তৃতীয় তলা থেকে ধারাভাষ্যকক্ষ মাঠের পাশে নামিয়ে আনা হয়েছে। পিসিবির এক সূত্র পাকিস্তানের সংবাদমাধ্যমকে জানিয়েছে, জরুরি অবস্থা মোকাবিলায় ফায়ার ব্রিগেডের একটি দল করাচি স্টেডিয়ামে মোতায়েন করা হয়েছে।
পিএসএলের মতো একই ঘটনা ঘটেছিল এবারের চলতি বাংলাদেশ প্রিমিয়ার লিগেও (বিপিএল)। টুর্নামেন্ট শুরুর আগের দিন শেরেবাংলা স্টেডিয়ামের শহীদ জুয়েল স্ট্যান্ডে বিদ্যুতের তার থেকে আগুন লেগেছিল। পরে কোনো বড় ধরণের ধটনা ছাড়াই নিয়ন্ত্রনে আসে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন