Inqilab Logo

রোববার, ২২ মে ২০২২, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ শাওয়াল ১৪৪৩ হিজরী

পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় একজনের মৃত্যু

পঞ্চগড় জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২২, ১০:৪৩ পিএম

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় ট্রাক চাপায় ফজলুল হক (৩৬) নামের এক শ্রমিকের মৃত্যু হয়েছে। দুর্ঘটনায় আহত হয়েছেন আরো দুই মোটরসাইকেল আরোহী। বুধবার (২৬ জানুয়ারি) সন্ধ্যায় তেঁতুলিয়া উপজেলার রনচন্ডি বাজার এলাকার বাংলাবান্ধা-তেঁতুলিয়া জাতীয় মহাসড়কে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত ফজলুর হক তেঁতুলিয়া উপজেলার দেবনগর ইউনিয়নের মাগুরমারি চৌরাস্তা এলাকার রফিজ উদ্দিনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, সন্ধ্যায় ফজলুল হক পাথরের কাজ শেষে ইজিবাইক করে বাড়ি ফিরছিলেন। একসময় রনচন্ডি বাজার এলাকায় পেছনে বাংলাবান্ধা থেকে তেঁতুলিয়া গামী নিধী পরিবহনের মা বাবার দোয়া নামের একটি ট্রাক মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষ বাধে। এতে ইজিবাইকে থাকা ফজলুল হক আতংকে ইজিবাইক থেকে নেমে গিয়ে রাস্তার পাশে দাঁড়াতে গেলে ট্রাক তাকে চাপা দেয়।তাতে ঘটনাস্থলে মৃত্যুবরণ করে ফজলুল। পরে মোটরসাইকেল আরোহীদের দ্রুত উদ্ধার করে তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসা তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রংপুরে রেফার্ড করেন।


তেঁতুলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম খাঁন একজন নিহত দুইজন আহতের বিষয়টি নিশ্চিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দূর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ